ঢাকা, বৃহস্পতিবার, ১৩ই আগস্ট, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : জুলাই ৬, ২০২০

রাজাপুরে চুরি করার সময় দেখে ফেলায় গৃহকর্তাকে কুপিয়ে জখম! আটক-১

অনলাইন ডেস্ক

রাজাপুর প্রতিনিধি :

ঝালকাঠির রাজাপুরে বসতঘরে চুরি করে মালামাল নিয়ে যাওয়ার সময় গৃহকর্তা দেখে ফেলায় চোরের ধারালো অ¯্ররে আঘাতে নুরু খলিফা (৭০) নামের এক গৃহকর্তা রক্তাক্ত জখম হয়েছে। রোববার (৫জুন) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার দক্ষিন রাজাপুরের আলগী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চোর রাকিব (২২) কে স্থানীয়রা তাৎক্ষণিক আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। রাকিব উপজেলার দক্ষিন রাজাপুর এলাকার মহারাজ তালুকদারের ছেলে ও আহত গৃহকর্তা নূরুল হক একই এলাকার মৃত ওফাজ উদ্দিন খলিফার ছেলে। এ ঘটনায় গৃহকর্তা নুরু খলিফার শ্যালক আ: কাদের বাদী হয়ে রাকিব সহ তিন জনের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি চুরি মামলা দায়ের করেন। যাহার মামলা নাম্বার ৬।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাত সারে ৯টার দিকে রাকিবসহ আরও দুই যুবক গ্রামের নূরুল হক খলিফার ঘরে প্রবেশ করে। বৃষ্টির রাতে গ্রামের সবাই তখন গভীর ঘুমে আচ্ছন্ন। চোরের দল মালামাল গুটিয়ে যখন চলে যাচ্ছিল, তখন গৃহকর্তা দুর্বৃত্তদের দেখে ফেলেন। এ সময় গৃহকর্তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা।

তখন গৃহকর্তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রাকিব তালুকদারকে আটক করে ও আহত নূরুল হককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে এনে ভর্তি করে। পরে আটক রাকিবকে উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। গণধোলাইয়ে রাকিব গুরুত্বর আহত হওয়ায় তাকেও হাসপাতালে এনে ভর্তি করে পুলিশ।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানায়, রাবিকসহ স্থানীয় মাদকাসক্ত কয়েক যুবক মাদকের টাকা জোগার করতে প্রায়ই চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটায়। এর আগেও একাধিকবার গ্রামে তারা এমন ঘটনা ঘটিয়েছে।
রাজাপুর থানার (ওসি) মো: জাহিদ হোসেন জানান, এ বিষয়ে মামলা রেকর্ড করা হয়েছে। আসামী রাকিবকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় অন্য যারা জড়িত তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর