ঢাকা, রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : ফেব্রুয়ারি ১৫, ২০২১

সমাজ সেবক আমির হোসেন তরী লালমোহন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী

অনলাইন ডেস্ক

লালমোহন (ভোলা) প্রতিনিধি॥ ভোলার লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের প্রার্থীতা জানান দিয়েছেন মো. আমির হোসেন তরী। ইউনিয়নটির সেবামূলক প্রতিষ্ঠান তরী ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার বিভিন্ন অসহায় মানুষের সেবা করছেন আমির হোসেন তরী। এছাড়াও প্রতি বছর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দিচ্ছেন কৃতি শিক্ষার্থী সংবর্ধনা। এতে করে ছাত্র-ছাত্রীরা পড়ালেখায় উৎসাহী হচ্ছেন।
অন্যদিকে ছাত্র জীবন থেকে আমির হোসেন তরী ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে সংক্রিয় রাজনীতি করেছেন। বর্তমানে তিনি লালমোহন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হিসেবে রয়েছেন। সেচ্ছাসেবী প্রতিষ্ঠান তরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তরী পাবলিক লাইব্রেরীর সভাপতির দায়িত্ব পালন করছেন আমির হোসেন তরী।
আমির হোসেন তরীকে দলীয়ভাবে নৌকার মনোনয়ন দেয়া হলে সমাজের অবেহিলত মানুষের কল্যাণে কাজ করার সুযোগ বৃদ্ধি পাবে বলে মনে করেন এই ইউনিয়নের সচেতন মহল।
এদিকে আমির হোসেন তরী বলছেন, ছোট বেলা থেকে মানুষের কল্যাণে কাজ করার প্রবল ইচ্ছা রয়েছে। তার ধারাবাহিকতায় তরী ফাউন্ডেশনের মাধ্যমে লালমোহন ইউনিয়নের অসংখ্য মানুষের সেবা করা হয়েছে। আশা করছি আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। তবে দল যদি আমাকে যোগ্য মনে করে ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচনের জন্য মনোনয়ন প্রদান করেন তাহলে আরও কাছ থেকে লালমোহন ইউপির সকল শ্রেণি পেশার মানুষের সেবা করতে পারবো।


আপনার মন্তব্য

error: Content is protected !!