ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৮, ২০২১

সার্ভেয়ার তায়্যেবুরের বিরুদ্ধে ১০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ !

অনলাইন ডেস্ক

বাজারের চান্দিনা ভিটি বরাদ্দের নামে ১০ লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সার্ভেয়ার তায়্যেবুর রহমান ওরফে জুয়েলের বিরুদ্ধে। তিনি মুলাদী উপজেলা ভূমি অফিসে সার্ভেয়ার থাকাকালীন উপজেলার সফিপুর ইউনিয়নের সোনামদ্দিন বন্দরের চান্দিনা ভিটি বরাদ্দের নাম দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা হাতিয়ে নিয়ে বদলি হয়ে গেছেন।

তায়্যেবুর রহমান ওরফে জুয়েল বর্তমানে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলা ভূমি অফিসে কর্মরত রয়েছেন বলে জানিয়েছেন মুলাদী ভূমি অফিসের কর্মকর্তারা। বোয়ালিয়া গ্রামের জাবের মোল্লা জানান, মুলাদী ভূমি অফিসের সাবেক সার্ভেয়ার তায়্যেবুর রহমান কর্মরত থাকাকালীন সোনামদ্দিন বন্দরে একটি চান্দিনা ভিটি বরাদ্দ দেওয়ার কথা বলে ৭০ হাজার টাকা নিয়েছেন। কিন্তু তিনি কোনো ভিটি বরাদ্দ দেননি কিংবা টাকাও ফেরত দেননি।

একই বন্দরের ১৫-২০ জন ব্যবসায়ীর কাছ থেকে সার্ভেয়ার তায়্যেবুর প্রায় ১০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। টাকা নেওয়ার পরপরই তিনি স্বেচ্ছায় বদলি হয়ে যান।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহানুর জামান বিষয়টি স্বীকার করে জানান, সংশ্লিষ্ট সার্ভেয়ার বদলি হয়ে যাওয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ব্যবসায়ীদের অভিযোগের কপি বরিশাল জেলা প্রশাসক বরাবরে প্রেরণ করা হবে।

অপরদিকে সার্ভেয়ার তায়্যেবুর রহমান ওরফে জুয়েল ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, সোনামদ্দিন বন্দরের ভিটি বরাদ্দের কথা বলে কারো কাছ থেকে টাকা নিয়েছি বলে আমার মনে পড়ে না।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
error: Content is protected !!