ঢাকা, বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : জুলাই ২৩, ২০২০

২৫শে জুলাই রাত ৮টায় আরটিভিতে নাটক ‘ট্রাস্ট মি’

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক॥ দোলা এবং সিয়মা, তাদের বিবাহিত জীবনের বয়স দুই বছর। দুজনে ভালোবেসে বিয়ে করেছে এবং দুজনেই শিক্ষিত, স্বচ্ছল এবং ভালো পরিবারের সন্তান। তাদের সংসারে তেমন কোন ঝামেলা নেই। তবুঝ তাদের ঝগড়া হয় এবং দিন দিন এটা বেড়েই চলছে। সিয়াম দোলাকে এমনিতে খুব ভালোবাসে, দোলা কিছু চাইবার আগেই পেয়ে যায়। যত্নের কোন কমতি রাখেনা সে। এক রকম বউ পাগল যাকে বলে। দোলাও সিয়াম অন্তপ্রাণ, এমন কিছু নেই যা সে সিয়ামের জন্য করতে পারে না। কিন্তু সিয়াম সন্দেহবাতিক। সিয়ামের মনে সুন্দরী দোলাকে নিয়ে একরকম হীনমন্যতা সবসময় কাজ করে আর এইজন্য অকারণে বউকে চোখে চোখে রাখে।

 

এমনি গল্পে নির্মিত ‘ট্রাস্ট মি’ নাটকটি আসছে কোরবানি ঈদে প্রচার হবে। ২৫ শে জুলাই আরটিভিতে রাত ৮টায় দেখা যাবে নাটকটি।

নাটকটি নির্মাণ করেছন তরুণ নির্মাতা হাবিবুর রহমান হাবিব। নাটক প্রসঙ্গে তিনি বলেন, ‘ভালো একটি কাজ শেষ করলাম। আসছে ২৫শে জুলাই আরটিভিতে নাটকটি প্রচারিত হবে। দারুন একটি গল্প উপস্থাপন করা হয়েছে এখানে। আমরা করোনার প্রকোপে দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে কাজ করেছি। আশা করছি নাটকটি ভালো লাগবে সবার।’

 

নাটকের গল্পটি লিখেছেন মুনতাহা বৃত্তা ও প্রযোজনা করেছে মনির হোসাইন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, সাবিলা সাবি, আব্দুল্লাহ রানা, সাবিহা জামান, জাকির হোসাইন রাসেলসহ আরো অনেকেই।


আপনার মন্তব্য

error: Content is protected !!