দেশজুড়ে

অভুক্ত মানুষের জন্য মেহমান খানা এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক

  প্রতিনিধি ১৬ জুলাই ২০২১ , ৪:৩০:৫৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব বার্তা পরিবেশক ।। সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন। এতে করে নিম্নআয়ের খেটে খাওয়া মানুষের জীবন যাপন করা কিছুটা কষ্টসাধ্য হয়ে পড়ে। পাশাপাশি চেয়ে খাওয়া মানুষের খাবারের কষ্টোটা বহুগুণে বেড়ে যায়।

এমন পরিস্থিতিতে রোটারি ক্লাব অফ বরিশাল মেট্রোপলিটন, রোটারি ক্লাব অফ নিউ সিটি বরিশাল, রোটারি ক্লাব অফ গ্রেটার বরিশালের উদ্যোগে ও স্বেচ্ছাসেবী সংগঠন আহারের সহযোগিতায় নগরীর পুলিশ লাইন রোড এলাকায় ক্ষুধার্ত মানুষের জন্য মেহমান খানা কার্যক্রম হাতে নিয়েছে। গতকাল দুপুর ২ টায় পুলিশ লাইন রোডে মেহমান খানা এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার, এসময় তিনি ২ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিনামূল্যে উন্নতমানের খাবার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মো. মুনিবুর রহমান, সহকারী কমিশনার এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা, রোটারি ক্লাব অফ বরিশাল মেট্রোপলিটন প্রেসিডেন্ট হাসনাইন চৌধুরী, রোটারি ক্লাব অফ নিউ সিটি বরিশালের প্রেসিডেন্ট ও দৈনিক প্রথম সকাল এর সম্পাদক ও প্রকাশক কাজী আল মামুন, রোটারি ক্লাব অব গেটার বরিশালের প্রেসিডেন্ট মোঃ হালিম ভুইয়া, এডভাইজার রোটারি ক্লাব এফএম আনোয়ারুল হক, ব্যবস্থাপনা পরিচালক আহার মফিজুল ইসলাম মিলন, সভাপতি আহার জেএইচ আল আমিন হাওলাদার, সাধারণ সম্পাদক আহার আকাশ কর্মকারসহ সংগঠনের সদস্যরা এবং বিভিন্ন অতিথিরা উপস্থিত ছিলেন।

আহার প্রতি সপ্তাহের শুক্রবার রাতে নগরীর দরিদ্র অসহায় অভুক্ত মানুষের মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করবে। এছাড়া আহার সংগঠন এর পক্ষ থেকে নগরীর ভবঘুরে পাগলদের মাঝেও খাবার বিতরণ করে আসছে।

আরও খবর

Sponsered content