সকল বিভাগ

আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষে বাবুগঞ্জে ইফতার সামগ্রী বিতরন

  প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ৭:৪৭:৪৬ প্রিন্ট সংস্করণ

বাবুগঞ্জ প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন শান্তিচুক্তি বাস্তবায়ন প্রক্রিয়া পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) এর পক্ষ থেকে বাবুগঞ্জের ৬ ইউনিয়নের ১হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে পৌঁছে দেওয়া হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দক্ষিনাঞ্চলের আওয়ামীলীগের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) এর পক্ষ থেকে উপজেলার ৬ ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক তালিকা করে ইফতার সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপন।

রবিবার বিকালে উপজেলার কেদারপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বিতরণের মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি সমাপ্ত করা হয়েছে।
কেদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরে আলম বেপারির সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হাওলাদার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার কামাল হোসেন, জাহাঙ্গীর আকন, সহ দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু বেপারি, সাংস্কৃতিক সম্পাদক সুরুজ সিকদার, সহ প্রচার সম্পাদক শামিম খান। এছাড়া সপ্তাহব্যাপি ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের সিনয়র নেতৃবৃন্দ উপস্থিত থেকে সরকারের উন্নয়ন তুলে ধরে বক্তব্য রেখেছেন। এর আগে মাধবপাশা, দেহেরগতি, চাঁদপাশা, রহমতপুর, জাহাঙ্গীর নগর ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ব্যাপি আওয়ামী লীগের ইফতার মাহফিল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। দলীয় ইফতার মাহফিলের খরচের টাকায় অসহায় মানুষদের সহযোগিতা করার নির্দেশনা দিয়েছেন। সে অনুযায়ী আমরা এবছর কোন ধরনের ইফতার মাহফিল করি নি। ইফতার মাহফিলের জন্য নির্ধারিত টাকায় আমাদের রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর পক্ষ থেকে বাবুগঞ্জ উপজেলার সহাস্রধীক পরিবারের মাঝে আমি নিজে উপস্থিত থেকে ইফতার সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি’।

আরও খবর

Sponsered content