Uncategorized

করোনা আক্রান্ত সন্দেহে মাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে

  প্রতিনিধি ৩১ মে ২০২০ , ৬:০৮:৫১ প্রিন্ট সংস্করণ

করোনা আক্রান্ত সন্দেহে মাকে বাড়িতে ঢুকতে দিল না ছেলে

অনলাইন ডেস্ক:
করোনা আক্রান্ত সন্দেহে অশীতিপর এক নারীকে বাড়িতে ঢুকতে বাধা দিল তার ছেলে। ভারতের তেলেঙ্গানার বাসিন্দা কাট্টা শ্যামলয়া মহারাষ্ট্র থেকে শুক্রবার নিজের বাড়িতে ফেরেন। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সন্দেহে ওই নারীকে বাড়ির ভেতরে প্রবেশ করতে দেয়নি তার ছেলে। শুধু বাড়ি ঢুকতে বাধা নয় স্ত্রীকে নিয়ে ভেতর থেকে দরজায় তালা আটকে রাখে। ফলে বৃদ্ধা উপায় না পেয়ে ব্যাগ নিয়ে বাড়ির বাইরে রাস্তায় বসে পড়েন।

জানা যায়, ওই নারী শুক্রবার দুপুরের আগে বাড়িতে ফিরলেও ছেলে ও পুত্রবধূ তাকে বাড়িতে ঢুকতে বাধা দেন। তিনি জানান, ওখানে সরকারিভাবে তার করোনা পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে। এছাড়া অন্য ঘরে একা থাকবেন বলেও প্রতিশ্রুতি দেন। কিন্তু ছেলে ও পুত্রবধূকে রাজি করিয়ে ঘরে ঢুকতে ব্যর্থ হন তিনি। উপায় না পেয়ে বাড়ির পাশে রাস্তায় বসে পড়েন তিনি। প্রতিবেশীরা কিছু খাবার ও পানির ব্যবস্থা করে দেয়। এই খবর শুনে স্থানীয় কাউন্সিলর পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হন। বৃদ্ধার ছেলেকে বুঝিয়ে মাকে ঘরে ফিরিয়ে নিতে রাজি করালে অবশেষে ‍ঘরে ঢোকার অনুমতি মেলে তার।

এ ব্যাপারে তার ছেলে বলেন, ঘরে অন্তঃসত্ত্বা মেয়ের কারণে তিনি এটা করেন। তবে স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষ বলছে, বৃদ্ধার দেহে করোনার কোনো উপস্থিতি ছিল না। তারা তার ছেলেকে এটা নিশ্চিত করেন। এছাড়া আরও বলেন, যদি কোনো সমস্যা হয় তাহলে ফের তার করোনা পরীক্ষা করানো হবে তার।
দুই মাস আগে ওই বৃদ্ধা মহারাষ্ট্রের সোলাপুরে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। তবে করোনা প্রতিরোধে কেন্দ্রীয় সরকার হঠাৎ দেশজুড়ে লকডাউন জারি করলে তিনি সেখানে আটকা পরেন। সম্প্রতি অন্য রাজ্যে আটকে পড়াদের ঘরে ফেরার অনুমতি দিলে তিনিও বাড়ি ফেরেন।

আরও খবর

Sponsered content