Uncategorized

কলাপাড়ায় ঘাস নিয়ে সংঘর্ষ – আহত ১১

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:১৭:৫০ প্রিন্ট সংস্করণ

তানজিল জামান জয়,কলাপাড়া :- পটুয়াখালীর কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার লতাচাপলী ইউনিয়নের লক্ষীপাড়া গ্রামে এঘটনা ঘটে। সংঘর্ষের পর স্থাণীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে গুরুতর আহত ৫ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুলাল মাতুব্বর (৩৫), আসলাম ফকির (২৮) জাহাঙ্গীর হাওলাদার (৬০) হিরন (৩০) ও মহাসীন (৩৫) কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহতদের মধ্যে জাহাঙ্গীর হাওলাদারের অভিযোগ তার জমির বিক্রি করা ঘাস জোড় করে গরু দিয়ে খাইয়ে নেয় মহাসীন হাওলাদার। এর প্রতিবাদ করলে লোহার রড দিয়ে পিটিয়ে তাকেসহ তার স্বজনদের রক্তাক্ত জখম করে মহসীন ও তার লোকজন। তারা আদালতে মামলা করবেন বলেও জানান তিনি।
অপর দিকে অভিযুক্ত মহাসীন জানান, আমদেরকেও মারধর করা হয়েছে । বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। এ বিষয়ে ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য জাফর উদ্দিন কুতুব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। আমি তাদের দেখতে বর্তমানে হাসপাতালে এসেছি, যাতে চিকিৎিসার সুব্যবস্থা হয়।
কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী আজকের তালাশকে জানান, এ ঘটনা আমি জানি না। খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content