Uncategorized

কলাপাড়ায় চোলাই মদসহ ৩ জন আটক

  প্রতিনিধি ৩ আগস্ট ২০২০ , ১২:২২:৫৯ প্রিন্ট সংস্করণ

স্টাফ রিপোর্টার : শামীম ওসমান হীরা :-



পবিত্র ঈদুল আজহার আনন্দ করতে সবাই যখন পরিবার নিয়ে ব্যস্ত। ঠিক তখনি পরিবারের সাথে ঈদ আনন্দের কথা ভুলে আইন শৃঙ্খলা রক্ষায় ব্যস্ত কলাপাড়া থানা পুলিশ। তারই প্রেক্ষিতে শুক্রবার রাত ২ টা ৩০ এর দিকে কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এর নির্দেশনায় এসআই আলমগীর হোসেন একটি পুলিশ টিম নিয়ে কলাপাড়ার বালিয়াতলী চৌরাস্তা এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে চোলাই মদসহ ৩ জনকে আটক করতে সক্ষম হন।

আটককৃতরা হলেন- মোঃ ফয়সাল(২৩),রফিকুল শিকদার(২০),আপন খান(২৯), তাদের সকলের বাড়ি কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এলাকায়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান এ ব‍্যেপারে বলেন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে একটি টিম পাঠিয়ে তাদেরকে চোলাই মদসহ আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা নিয়মিত মদ বিক্রি করতো কলাপাড়ার বিভিন্ন এলাকায়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং যথাযথ আইনি প্রক্রিয়া অনুসারে তাদের আদালতে সোপর্দ করা হয়।

তিনি আরো বলেন – মাদকসহ যেকোন অপরাধের বিরুদ্ধে কলাপাড়া থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। যেকোনো অপরাধের তথ্য দিয়ে কলাপাড়া থানা পুলিশকে সহায়তা করার অনুরোধও জানান ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান।

আরও খবর

Sponsered content