Uncategorized

কলাপাড়ায় সুদ নিয়ে লঙ্কা কান্ড !!

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:২২:১৪ প্রিন্ট সংস্করণ

তানজিল জামান জয়,কলাপাড়া :- পটুয়াখালীর কলাপাড়ায় সুদের টাকা না দেওয়ায় মোশারফ মাতুব্বর (৪৫) নামের এক অটো চালককে পিটিয়ে জখম করেছে একই এলাকার মনির হাওলাদার। স্বজনেরা উদ্ধার করে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্ব মধূখালী গ্রামে।
আহত মোশারেফ বলেন, মনির হাওলাদারের কাছ থেকে ছয় হাজার টাকা সুদে আনি। আসল ছয় হাজার টাকা দিতে পারি নাই কিন্তুু ছয় হাজার টাকার সুদ দিয়েছি। সকালে টাকার জন্য আমার বাড়িতে এলে আমি বলেছি মনির চাচা আমি আপনাকে এ পর্যন্ত বিভিন্ন কিস্তিতে ছয় হাজার টাকা দিয়েছি। আপনি এখন আমার কাছে ১হাজার তিনশত টাকা পাবেন। আমি পাঁচশত টাকা এক সপ্তাহের মধ্যে দিবো। বাকি আটশত টাকা দিতে পারবো না আমাকে মাপ কইরা দেন। টাকার জন্য রাগারাগি করে চলে যায়। পরে ইফতারির পর সন্ধ্যায় আমার বাড়িতে এসে লাঠি দিয়ে আমাকে পিটাতে থাকে। আমাকে বাঁচাতে ছোট ভাই এর বউ এগিয়ে এলে তাকেও মারধর করে।
অভিযুক্ত ব্যবসায়ী মনির হাওলাদার জানায় পাওনা টাকা চাইতে মোশারেফ বাড়িতে গিয়েছিলাম। মারামারির কোন ঘটনা ঘটেনি।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দরকার মোস্তাফিজুর রহমান আজকের তালাশকে জানান এ ব্যাপারে এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থাগ্রহন করা হবে।

আরও খবর

Sponsered content