দেশজুড়ে

কলাপাড়ায় পিতার বিরুদ্ধে মেয়ের ধর্ষন মামলা!

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ১২:৩৫:৩৬ প্রিন্ট সংস্করণ

কলাপাড়া প্রতিবেদক ॥ পিতার বিরুদ্ধে যৌণ নিপীড়ণের (ধর্ষণ) অভিযোগ এনে পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে সদ্য বিয়ে হওয়া এক মেয়ে। তার অভিযোগ তার পিতা ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেছে।

 

পুলিশ এ ঘটনায় গ্রামবাসীদের হাতে আটক অভিযুক্ত দেলোয়ার সিকদারকে (৫০) কে শুক্রবার রাতে গ্রেফতার করেছে। কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড কেডডুগি গ্রামে শুক্রবার সকালে এ ঘটনা ঘটেছে।

 

স্থানীয় নারী ইউপি সদস্য নাজমা বেগম ও গ্রামবাসীরা জানান, ওই মেয়ের কিছুদিন আগে বিয়ে হয়। এখনো স্বামী তাকে শ্বশুড় বাড়ি তুলে নেয়নি। কিন্তু গত বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে ওই মেয়ের পিতা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। গ্রামবাসী বিষয়টি টের পেয়ে তাকে আটক করে গাছের সদসাথে বেঁধে রেখে থানায় খবর দেয়। অভিযুক্ত দেলোয়ার সিকদার গ্রামবাসীদের কাছে তার অপকর্মের কথা স্বীকার করেছে বলে গ্রামবাসী জানান।

 

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ খায়ের জানান, মেয়ের দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় তার পিতা দেলোয়ার সিকদারকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাদীর ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার সকালে পটুয়াখালী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত দেলোয়ার সিকদারকে আদালতে প্রেরন করা হয়েছে।

আরও খবর

Sponsered content