Uncategorized

ক্ষমতাসীন দলের হেবী ওয়েট দুই নেতার মৃত্যু নিয়ে ফেসবুকে কটুক্তি! সমালোচনার ঝড়

  প্রতিনিধি ১৪ জুন ২০২০ , ৫:৫৬:২২ প্রিন্ট সংস্করণ

{"effects_tried":0,"photos_added":0,"origin":"gallery","total_effects_actions":0,"remix_data":["add_photo_directory"],"tools_used":{"tilt_shift":0,"resize":0,"adjust":0,"curves":0,"motion":0,"perspective":0,"clone":0,"crop":0,"enhance":0,"selection":0,"free_crop":0,"flip_rotate":0,"shape_crop":0,"stretch":0},"total_draw_actions":0,"total_editor_actions":{"border":0,"frame":0,"mask":0,"lensflare":0,"clipart":0,"text":0,"square_fit":0,"shape_mask":0,"callout":0},"source_sid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1592156965172","total_editor_time":90,"total_draw_time":0,"effects_applied":0,"uid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1592156965139","total_effects_time":0,"brushes_used":0,"height":663,"layers_used":0,"width":1242,"subsource":"done_button"}

বিএফ খান সবুজ :-
আবারও আওয়ামীলীগ পরিবারের পরলোক গমনকারী দুই বর্ষিয়ান নেতাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটূক্তি করায় তোলপাড়। ইতিমধ্যে বার্ধক্যতার কারনে মৃত দুই বর্ষীয়ান রাজনীতিবিদদের বিরুদ্ধে এমন ন্যাক্কারজনক ঘটনার বিচারের স্বার্থে পৃথক দুটি মামলার প্রস্তুতি প্রায় সম্পন্ন।
এদের মধ্যে বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী পদে সফলতার সাথে দায়িত্বপালনকারী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ও ধর্মপ্রতিমন্ত্রী শেখ আব্দুল্লার মৃত্যুতে, পুরো বাঙালি জাতি যখন শোকাহত ! ঠিক তখনই বিএনপির উপজেলা পর্যযায়ে শীর্ষ নেতাদের ছত্রছায়ায় ছাত্রদলের রাজনীতিতে সক্রিয় এক যুবকের প্রতিহিংসা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করলে, তৎক্ষণাৎ ঘটনাদি ভাইরাল হয়।
এমন ন্যাক্ক্যারজনক ঘটনার স্ট্যাটাসে দুই বর্ষীয়ান নেতাদের বিরুদ্ধে প্রকাশ করেন বাকেরগঞ্জ উপজেলাধীন ১১-নং ভরপাশা ইউনিয়ন এর কৃষ্ণকাঠী গ্রামের গাজী ফাইজুল করিম(রাজু)। পরলোক গমন কারী সাবেক দুই মন্ত্রী কে নিয়ে এমন দুঃখজনক ঘটনা রাজুর তাহার ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রকাশ করলে বাকেরগঞ্জ সহ সারা বাংলাদেশে এমন ন্যাক্কারজনক ঘটনার প্রতিপাদ্য বিষয় নিয়ে সচেতন আওয়ামীলীগ পরিবারের সকলের মধ্য ক্ষোভ এবং আলোচনার ঝড় তোলে।
উল্লেখ্য,,,
ফেইসবুক ভাইরাল এর প্রধান অভিযুক্ত গাজী ফাইজুল করিম রাজু(৩০), পিতা: চুন্নু গাজী, মাতা কহিনূর বেগম, ১১নং ভরপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কৃষ্ণকাঠি গাজী বাড়ী প্রবাসী শ্রমিক হিসেবে মালয়েশিয়াতে কর্মরত রয়েছেন। নিজ এলাকায় বাকেরগঞ্জ থাকাকালীন অবস্থায় রাজুর বাবা-মায়ের ভিডিও সাক্ষাৎ অনুযায়ী একটু উগ্র স্বভাবের থাকার জন্য বিরক্ত হয়ে টাকা পয়সা খরচ করে অবশেষে দেশের বাহিরে শ্রমিক হিসেবে মালয়েশিয়াতে পাঠান। রাজুর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের ব্যবহারিত ফেইজবুক আইডি দিয়ে ভিবিন্ন সময় ভিবিন্ন কটুক্তি করায় তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহনসহ মালয়েশিয়া তার ওয়ার্ক পারমিট বাতিল করার দাবি জানান।

এমন ন্যাক্কারজনক ঘটনায় বাকেরগঞ্জ সহ সর্বস্তরের নাগরিকসহ সচেতন মহল এবং সকল রাজনৈতিক ব্যক্তিবর্গ বলেন যে, রাজু নামের এই কুলাঙ্গারের নামে একাধিক মামলা ছিল। ছিনতাই চাঁদাবাজী ডাকাতির সহ অনেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার নাম ছিল কুখ্যাত গাজী (রাজু)।
বাংলাদেশ ছাত্রলীগ-যুবলীগ-কৃষকলীগ-শ্রমিকলীগ-আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের বাকেরগঞ্জ উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েন এবং আইনের প্রতি শ্রদ্ধারেখে আসামীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও শাস্তির দাবী জানিয়েছেন।

আরও খবর

Sponsered content