Uncategorized

গোপনে প্রবাসীর স্ত্রীর ভিডিও চিত্র ধারণ করে প্রতারণার অভিযোগ !

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ৭:৪৫:৫৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ গোপনে প্রবাসীর স্ত্রীর ভিডিও চিত্র ধারণ করে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা াবি করার অভিযোগ উঠেছে বরিশাল কোতয়ালী থানাধীন চরমোনাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সালুকা গ্রামের এক যুবকের বিরুদ্ধে। প্রতারণার অভিযোগ এনে আইনের আশ্রয় পেতে থানায় অভিযোগ করছে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী।

বরিশাল কোতায়ালী থানা পুলিশ অভিযোগটি আমলে এনে ঘটনার তদন্তে কাজ করছে বলে জানা যায়। বরিশাল কোতয়ালী থানাধীন চরমোনাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সালুকা গ্রামের মার্জিয়া বেগম (ছদ্মনাম) প্রতারনার অভিযোগ এনে একই এলাকার ইউনুস বয়াতীর ছেলে ইমরান বয়াতী সহ অঙ্গাতনামা ২/৩ জনের নামে বাী হয়ে অভিযোগ ায়ের করেন ।

অভিযোগ সূত্রে জানা যায় অভিযুক্ত বিবাী ইমরান বয়াতি মার্জিয়া বেগমের প্রতিবেশী। পরিচয়ের সুত্র ধরে মার্জিয়া বেগমের ব্যবহৃত মোবাইলটি ইমরান বয়াতী কৌশলে নিয়ে যায়। তখন মার্জিয়া বেগমের মোবাইল থেকে তার অনুমতি ছাড়া কিছু ব্যক্তিগত ছবি ও কলরেকর্ড নিয়ে নেয় ইমরান। পরবর্তীতে ০১৮৭৬২৯৬০২৬ এই নাম্বার দিয়ে ফোন দিয়ে মার্জিয়া বেগমকে বিভিন্ন সময়ে অনৈতিক কাজ করার প্রস্তাব দেয় ইমরান বয়াতী।

এমন কু-প্রস্তাবে রাজি না হলে মার্জিয়া বেগমকে হুমকী দেয়া হয়। এক পর্যায়ে বলা হয় আমার কাছে ছবি ও রেকর্ড আছে। এসময় এগুলো ডিলেট করার জন্য ২০ হাজার টাকা াবি করেন ইমরান বয়াতী। তার প্রস্তাবে রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সব ছবি ছড়িয়ে য়ো হবে এমন হুমকীতে আতংকিত হয়ে পরে মার্জিয়া বেগম। ইমরান বয়াতীর এমন প্রতারণার ফাঁদ থেকে নিজেকে রক্ষা করতে প্রথম পর্যায়ে সম্মতি জানায় মার্জিয়া। যার পরিপেক্ষিতে মার্জিয়া বেগম বিবাদী ইমরান বয়াতীকে ৫ হাজার টাকা দেন। কিন্তু াবি করার সম্পূর্ণ টাকা না পেয়ে নয়া কৌশল আটেন ইমরান বয়াতী।

পরবর্তী সময়ে আবারও মার্জিয়া কে একই ভাবে বাকি টাকা দিতে হুমকী প্রান করেন। এসময় মার্জিয়া টাকা দিতে অপরগতা প্রকাশ করলে বিভিন্ন কৌশলে হুমকী অব্যহত রাখেন ইমরান বয়াতী। যার পরিপেক্ষিতে ইমরান বয়াতীর এমন প্রতারণা হাত থেকে রক্ষা পেতে থানা পুলিশের ারস্ত হয়ে মার্জিয়া বেগম লিখিত অভিযোগ ায়ের করেন। ভূক্তভোগী মার্জিয়া বেগম আরো অভিযোগ করে জানান, থানায় অভিযোগ ায়েরের পর থেকে এলাকার বেশ কিছু লোকজন নিয়ে হুমকী প্রান অব্যহত রখেছে ইমরান বয়াতী। এমনকি তাকে জানানো হয়, তার শোয়ার ঘরের ভিডিও গোপনে ধারন করা হয়েছে।

এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তাও ছড়িয়ে দেয়া হবে। অভিযোগের এমন সত্যতার বিষয় জানতে ইমরান বয়াতির সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনিত অভিযোগকে মিথ্যা বলে তড়িঘড়ি করে ফোন কেটে দেন। অভিযোগের তদন্ত কর্মকর্তা এ এস আই সিদ্দিক দৈনিক আজকের তালাশ কে জানান, ইমরান বয়াতীর বিরুদ্ধে এলাকাবাসীর মৌখিকভাবে নানান অপকর্মের অভিযোগ রয়েছে। তবে থানায় লিখিতভাবে এই অভিযোগের ঘটনার সুষ্ঠ তদন্তে আমরা কাজ করছি। অভিযোগ প্রমানিত হলে ইমরান বয়াতীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে মার্জিয়া স্বজন সূত্রে জানা যায়, ইমরান বয়াতীর এমন হুমকীতে আমরা সামাজিকভাবে হেয় হওয়ার আশঙ্কায় রয়েছি। প্রয়োজনে তার বিরুদ্ধে মামলা করা হবে বলে নিশ্চিত করেন এই সূত্র।

আরও খবর

Sponsered content