Uncategorized

চেয়ারম্যান হিমু মুন্সী সমাচার !

  প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯ , ৬:০৪:৩০ প্রিন্ট সংস্করণ

রিশাল অফিস :- 

বরিশালের মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নে রুপ কথা গল্পের মতো উন্নয়নের ছোয়া লেগেছে প্রতিটি ওয়ার্ডে। হিমু মুন্সি চেয়াম্যান হওয়ার পর থেকে এ পর্যন্ত পাল্টে দিয়েছে ইউনিয়নের দুরবস্থা ।সারেজমিনে আজকের তালাশের সাংবাদিকরা অনুসন্ধানে গেলে জানাযায়, তিনি সফিপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার তিন বছর পূর্ন হওয়ার মধ্যে সফিপুরের উন্নয়নে চল্লিশ দিনের কর্মসূচী সহ বরাদ্দ টিয়ার কাবীখার অনুদানে ইতি মধ্যে ইউনিয়নের কাজ শুরু হয়েছে । কয়েকটি কারর্পেটিং রাস্তা সহ হাট বাজার, স্কুল কলেজের উন্নয়ন এবং ব্রীজ কালর্ভাট সহ এলজিএসপি ও এলজিডি সহ বিভিন্ন বরাদ্দে কাজ হচ্ছে ওই ইউনিয়নে। ইউপি চেয়ারম্যান আবু মুসা হিমু একান্ত আলাপ কালে আজকের তালাশকে বলেন, আমি চেয়ারম্যান হয়েছি জনগনের দুঃখ সুবিধা অসুবিধা দেখার জন্য। তাদের পাশে সর্বক্ষণ থাকার জন্য, জনগনের ভাগ্য উন্নয়নের কাজ করার জন্য। রাজনৈতিক জীবনে আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করেছি এবং মাননীয় প্রধান মন্ত্রীর ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার ঘোষনা অনুযায়ী আমি আমার নির্বাচনী এলাকা সফিপুর ইউনিয়নের সকল পেশার মানুষদের নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নিসার্থে কাজ করে যাচ্ছি।
ইতি মধ্যে আবু মুসা হিমু মুন্সীর নির্বাচনী এলাকা ঘুরে দেখা যায় বিগত কয়েক বছরের চেয়ে বর্তমান চেয়ারম্যানের অধীনে উন্নয়নের ছোয়া লেগেছে অনেক । তার এলাকার প্রত্যান্ত অঞ্চলে অবহেলিত এক গ্রাম চরভেদুরিয়া যেখানে বর্ষার মৌসুমে এলাকার জনসাধারনের দূর্ভোগের কোন শেষ ছিলোনা। ঠিক তখনি আবু মুসা হিমু মুন্সীর উন্নয়নের ছোয়া লেগেছে ।
জানাযায়, সফিপুর ইউনিয়ন পরিষদের ২০১৯ ও ২০২০ সালের অর্থ বছরের বাজেট প্রায় ৪ কোটি ৫০ লক্ষ টাকা।

স্থানীয় বাসিন্দারা জানান, আমাদের চেয়ারম্যান আবু মুসা একজন সৎ সাহসী ন্যায় পরায়ণ,সে আমাদের অভিভাবক তার গুনে এবং কাজে সে একজন শুধু চেয়ারম্যান নয় আমাদের অহংকার ।

 

আরও খবর

Sponsered content