Uncategorized

দেশের এই মানবিক বিপর্যয়ে আমরা আপনাদের পাশে আছি: বিএমপি কমিশনার

  প্রতিনিধি ১৪ জুলাই ২০২১ , ১১:৩২:৩১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বিএমপি কমিশনার মো.শাহাবুদ্দিন খান বলেন, পুরো বিশ্ব যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ভয়াল থাবায় বিধ্বস্ত, মানুষের স্বাভাবিক জীবনযাত্রা যখন চরমভাবে ব্যাহত, ঠিক সেই সময় ভূপেন হাজারিকার এই কালজয়ী গানের কথার মত বরাবরের ন্যায় এবারো পেশাগত দায়িত্বের বাহিরে গিয়ে মানবিক দায়বদ্ধতা থেকে অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাঁডানোর ক্ষুদ্র প্রয়াস।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচিতে তিনি একথা বলেন।

তিনি বলেন, জনমুখী ও গণমুখী পুলিশিং বাস্তবায়নে সদা জাগ্রত থাকার পাশাপাশি বৈশ্বিক মহামারী চলাকালীন গণমানুষের জীবনে যে মানবিক বিপর্যয় নেমে এসেছে, সেই মানবিক বিপর্যয়ে ও আমরা সদাজাগ্রত থেকে আপনাদের পাশে আছি।

দেশের এই বিপর্যয় মোকাবেলায় সরকার নানামুখী পদক্ষেপ গ্রহনের পাশাপাশি বিভিন্ন সংস্থার মাধ্যমে প্রান্তিক জনগণের জন্য পর্যাপ্ত খাদ্য সহায়তার ব্যবস্থা করেছে। সিটি কর্পোরেশন, জেলা প্রশাসন সহ সরকারি নানান সংস্থার পাশাপাশি অনেক সাধারণ মানুষ ও অসহায় -দুস্থদের পাশে দাঁড়িয়েছে। আমরাও এই মানবিক বিপর্যয়ে সামান্য সহায়তা নিয়ে আপনাদের পাশে দাড়িয়েছি।

এই ক্রান্তিকালে আমি এই শহড়ের সকল বিত্তবান ব্যক্তি, বিভিন্ন ক্লাব, সংগঠন সহ সকল কে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় ও দুস্থদের পাশে, বিশেষ করে যারা আত্মসম্মানের ভয়ে কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারে না তাদের পাশে দাড়ানোর আহবান জানাই।

কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাস্ক পরাকে অভ্যেসে পরিণত করা, কোনো কিছু স্পর্শ করার আগে ও পরে হ্যান্ড স্যানিটাইজ করা, সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে তিনি বলেন, ইনশাল্লাহ আমাদের সকলের প্রার্থনায়, সকলের প্রচেষ্টায়, আল্লাহর অশেষ রহমতে অচিরেই আমরা এই মহামারি থেকে মুক্তি পাব।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদরদপ্তর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) এনামুল হক, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার মোঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার মোঃ মোকতার হোসেন , উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,উপ-পুলিশ কমিশনার মোঃ মনজুর রহমান, উপ-পুলিশ কমিশনার খাঁন মোহাম্মদ আবু নাসের সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

এটি/এমআরএন

আরও খবর

Sponsered content