Uncategorized

নবীজীর মাকে কটুক্তি করায় থানায় মামলা, যুবক আটক

  প্রতিনিধি ৬ জুলাই ২০২০ , ৪:৫৮:২৫ প্রিন্ট সংস্করণ

রাজাপুর প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে নবীজীর মাকে নিয়ে কটুক্তি করে আ: শুক্কুর হাওলাদার (৪৫) নামের এক যুবক। রোববার (৫জুলাই) রাত ৯টার দিকে কেওতা গ্রামের সুলতান মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুটক্তিকারী আ: শুক্কুরকে আসামী করে কেওতা গ্রামের দুলাল হাওলাদারের স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই কুটক্তিকারী আ: শুক্কুরকে আটক করে। আ: শুক্কুর কেওতা এলাকার মৃত. মকরুফ আলী হাওলাদারের ছেলে। এজাহার সূত্রে জানা যায়, বাদীর শ্বশুর বৃদ্ধ আমজেদ হোসেন’র সাথে আ: শুক্কুরের দীর্ঘ দিন জমিজমা নিয়া বিরোধ চলছিলো। সেই বিরোধের জের ধরে ৫ জুলাই রাত ৯টার দিকে শুক্কুরের সাথে আমজেদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুক্কুর বৃদ্ধ আমজেদকে লাট দিয়ে আঘাত করলে আমজেদের ডান হাতে ফুলা জখম হয়। এ সময় বৃদ্ধ আমজেদ শুক্কুরকে উদ্দেশ্য করে বলে তোমার জমি পাওনা থাকলে আমার মৃত্যুর পূর্বে সবকিছু বুঝিয়ে দিয়া যাব। অন্যথায় আমাদের নবী হযরত মোহাম্মদ (সঃ) পরকালে আমাকে সাফায়েত (সুপারিশ) করিবেন না। সে কথার প্রেক্ষিতে আ: শুক্কুর নবীজীর মাকে উদ্দেশ্য করিয়া অশ্লীল ও আপত্তিকর ভাষায় গালিগালাজ করে।
স্থানীয়রা জানান, আ: শুক্কুরের মুখ থেকে এমন কথা শুনে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। বিষয়টি তারা ওই সময়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরকে জানান। এরপর মেম্ব্র ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা উত্তেজিত হয়ে শুক্কুরকে অবরুদ্ধ করে রাখে। রাজাপুর থানা পুলিশকে সংবাদ দিলে রাতেই পুলিশ আ: শুক্কুরকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে যায়।
রাজাপুর থানার ওসি মো: জাহিদ হোসেন জানান, এ বিষয়ে মামলা রেকর্ড করা হয়েছে। যাহার মামলা নং ৫। আসামী আ: শুক্কুরকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content