Uncategorized

বঙ্গবন্ধুর সমাধিতে বরিশাল মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ৮:১৪:৪৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের নব-গঠিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

 

আজ বুধবার মহানগর অওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারন সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধে  ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বরিশাল মহানগর আওয়ামী লীগের নব-গঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু, তাঁর পরিবারের নিহত সদস্য ও শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, জেবুন্নেছা আফরোজ, ১নং প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমদ বাবু, কাজী মুনির উদ্দিন তারিক, অ্যডভোকেট গোলাম সরোয়ার রাজিব, সাংগঠনিক সম্পাদক এম. জাহিদুল রহমান মনির ও শেখ সাইদ আহম্মেদ মান্না সহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

 

গত ১ জানুয়ারি বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটিতে অনুমোদন দেন।

আরও খবর

Sponsered content