দেশজুড়ে

বরগুনার আমতলীতে ৪৬২১টি পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২১ , ১০:৫৩:২৯ প্রিন্ট সংস্করণ

বরগুনা প্রতিবেদকঃ বরগুনার আমতলী পৌরসভার ৪৬২১টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ঈদ সহায়তা পরিবার প্রতি ১০ কেজি করে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।
আজ (শনিবার) দুপুর ১২টায় পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান।
পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ সহায়তার বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক কাওসার, পৌরসভার সচিব মোঃ আবুল কালাম আজাদ, প্রশাসনিক কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম মৃধা, কাউন্সিলর মোঃ জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার এবং প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ঈদ সহায়তার বিশেষ ভিজিএফ’র ১০ কেজি করে চাল পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content