দেশজুড়ে

বরিশালে এমপির নাম ভাংগিয়ে অর্থ দাবী ॥ থানায় অভিযোগ

  প্রতিনিধি ৫ জুলাই ২০২০ , ১২:৩৮:৫০ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের মোড়াকাঠী গ্রামের একটি ব্রিজ সংস্কারের জন্য স্থানীয় নাসির ফরাজী নামের এক যুবকের বিরুদ্ধে নারায়নগঞ্জের এক প্রভাবশালী এমপির দেহরক্ষী পরিচয় দিয়ে অর্থ দাবীর অভিযোগ পাওয়া গেছে।

 

কথিত দেহরক্ষীর দাবীকৃত টাকা না দেওয়ার কারনে বামরাইল বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মিরাজ ফরাজীর উপর হামলার ঘটনা ঘটেছে। এঘটনায় হামলার স্বীকার মিরাজ ফরাজী উজিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বছরের ১৯ জুলাই মোড়াকাঠী গ্রামের একটি ব্রীজ ভেঙ্গে যায়। চলতি অর্থবছরের ২ ফেব্রয়ারী ব্রিজটি সংস্কারের জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয় থেকে পরিদর্শন করা হয়।

পরবর্তীতে উজিরপুর উপজেলার খোলনা গ্রামের আব্দুল গনি ফরাজীর পুত্র নাসির ফরাজী নারায়নগঞ্জের এক প্রভাবশালী এমপির দেহরক্ষী পরিচয় দিয়ে ব্রিজটি নতুন করে নির্মাণ করার আশ্বাস দিয়ে মোড়াকাঠী গ্রামের বাসিন্দা বামরাইল বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মিরাজ ফরাজীর কাছে বিশ হাজার টাকা দাবী করে।

 

ব্রিজ নির্মানের জন্য কথিত দেহরক্ষীর দাবীকৃত টাকা দিতে অস্বীকার করার পর থেকেই তাকে (মিরাজ ফরাজী) বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিলো নাসির।

 

তারই ধারাবাহিকতায় শুক্রবার (৩ জুলাই) রাতে বামরাইল বন্দরে মিরাজ ফরাজীর ফার্মেসীতে হামলা চালিয়ে তাকে লাঞ্চিত করা হয়। এবিষয় অভিযোগ অস্বীকার করে ঘটনাটি মিথ্যে ও ভিত্তিহীন বলে নাসির ফরাজী জানান, উল্টো মিরাজ ফরাজী তাকে লাঞ্চিত করেছে। যা নিয়ে উজিরপুর থানায় মিরাজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

 

অভিযোগের বিষয়টি উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্তে দেখা গেছে পারিবারিক দদ্ধকে পুজি করে একে অপরের বিরুদ্ধে অভিযোগ দেয়।

আরও খবর

Sponsered content