দেশজুড়ে

বরিশালে করোনা শনাক্ত আরও ১৬২ জনের

  প্রতিনিধি ১৯ জুলাই ২০২০ , ৯:০৭:৩৩ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল বিভাগের ৬ জেলা ও মহানগরীতে এ পর্যন্ত ৪ হাজার ৬শ’ ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। চিকিৎসায় সুস্থ হয়েছেন ২ হাজার ২শ’ ৩৪ জন। করোনায় মৃত্যু হয়েছে ৯৫ জনের।

 

শনিবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগের ৬ জেলায় নতুন করে ১৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ের মধ্যে ৯১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।

 

এদিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ১৩৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৪ জনের করোনা পজেটিভ।

 

স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল জানান, বিভাগের মধ্যে বরিশাল জেলা ও মহানগরীতে ২ হাজার ৮৬ জন, পটুয়াখালীতে ৮শ’ ১৪ জন, বরগুনায় ৪শ’ ৬৪ জন, পিরোজপুরে ৪শ’ ৮১ জন, ঝালকাঠিতে ৩শ’ ৮১ জন ও ভোলায় ৪শ’ ৪৩ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ পর্যন্ত বিভাগে মোট ২ হাজার ২শ’ ৩৪ জন করোনা পজেটিভ রোগী সুস্থ হয়েছেন।

 

করোনায় মৃত্যু হওয়া ৯৫ জনের মধ্যে বরিশাল নগরী ও জেলায় ৩৬ জন, পটুয়াখালীতে ২৫ জন, বরগুনায় ৯ জন, পিরোজপুরে ৮ জন, ঝালকাঠিতে ১২ জন এবং ভোলায় ৫ জন রয়েছে।

আরও খবর

Sponsered content