Uncategorized

বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কমিটির সম্পাদকের উপর হামলা,আহত ১

  প্রতিনিধি ১০ আগস্ট ২০২০ , ৬:২৯:৩৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক::

বরিশালে রহমতপুরে চাঁদা না দেওয়ায় একজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, বিমানবন্দর (এয়ারপোর্ট) থানাধীন রহমতপুর ৫নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের মানিককাঠি বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন হোসেন সাদ্দাম(৩০) এর কাছে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ও পূর্বের শত্রুতার জের ধরে না স্থানীয় আলতাফ হাওলাদারের ছেলে শাহিন রানা, সহযোগী সম্রাট, শহিদ,বাপ্পিসহ অজ্ঞাত ৫/৬জন মিলে হামলা চালায়।

এতে সালাউদ্দিন হোসেন সাদ্দাম মারাক্তক জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

আহত সূত্র জানাযায়, গত ২৫শে জুলাই শাহিন রানা মানিককাঠি বাজারের সড়ক দখল করে বালু রাখে। তখন বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন হোসেন সাদ্দাম রানাকে বাজারের সড়ক থেকে বালু পরিস্কার করতে বলেন।

এতে রানা ক্ষিপ্ত হয়ে সালাউদ্দিন হোসেন সাদ্দামকে গালাগাল সহ মারধরের হুমকি প্রদান করেন। তিনি আরো জানান, রানা বিভিন্ন সময় সালাউদ্দিন এর কাছে চাঁদা দাবি করতো।

এতে সালাউদ্দিন হোসেন চাঁদা না দেওয়ায় পূর্বের শত্রুতার জেরধরে গত ৬ই আগষ্ট আনুমানিক সন্ধা সাড়ে ৭টার সময় মানিককাঠি ষ্টানে তাকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে নিলা ফুলা ও মারাক্তক জখম করেন। সালাউদ্দিনের সাথে থাকা ব্যবসার ৪৭হাজার টাকা ও গলার ১৫আনা ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়।

এদিকে সূত্রে জানাযায়,পিতা পুলিশ সদস্য হওয়ায় ক্ষমতার দাপট দেখিয়ে এলাকার বিভিন্ন লোককে হয়রানী করতো রানা। শাহিন রানার নামে বিমানবন্দর থানায় একাধীক চাঁদাবাজি মামলাসহ মাদক বিক্রি ও সেবনের অভিযোগ রয়েছে বলে জানাযায়। তাছাড়া গত ০২/০৭/১৮ তারিখে একটি ইটেরভাটায় চাঁদাবাজি করতে গিয়ে মামলা আসামি হন শাহিন রানা। যাহার মামলা নং ৩।

তবে স্থানীয়দের দাবি পিতা পুলিশ সদস্য আলতাফ হোসেনের দাপট দেখিয়ে ছেলে রানা ত্রাসের রাজত্ব কায়েম করছে পুরো রহমতপুর জুড়ে।

এঘটনায় মামলা করার প্রস্ততি চলছে বলে জানান আহতর পরিবার।

আরও খবর

Sponsered content