দেশজুড়ে

বরিশালে র‌্যাবের হাতে গ্রেপ্তার এক ভুয়া সাংবাদিক

  প্রতিনিধি ২০ জুন ২০২০ , ১০:০৬:৫১ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল নগরী থেকে জনৈক এক ভুয়া সংবাদিককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। কোতয়ালি মডেল থানাধীন ধান গবেষণা এলাকার একটি বাসা থেকে মো. মাসুদ আলম (২৬) নামের ওই ব্যক্তিকে শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে।

 

মাসুদ কখনও কখনও নিজেকে এসডি টিভির বরিশাল বিভাগে ব্যুরো চিফ আবার কখনও সিকিউরিটি কোম্পানির মালিক পরিচয় দিয়ে আসছিলেন। এছাড়াও সে নিজেকে শিল্পপতি পরিচয় দিয়ে দীর্ঘ দিন যাবৎ সহজ সরল লোকজনকে চাকুরীর প্রলোভন দেখিয়ে বিকাশের মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছে। র‌্যাবের একটি দায়িত্বশীল শনিবার সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

 

র‌্যাব সূত্র জানায়- কথিত এসডি টিভির চেয়ারম্যান তোফিজ উদ্দিন ওরফে সবুজ শাহী’র প্ররোচনায় ও যোগসাজোশে দেশের বিভিন্ন এলাকায় সাংবাদিক নিয়োগ দেওয়ার নামে মাসুদ আলম প্রচার চালিয়ে আসাসহ আইডিকার্ড ও দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেয়।

 

এসব অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে ধান গবেষণা রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে অনুমোদনহীন এসডি টিভি চ্যানেলের আইডিকার্ড সংবলিত ছবি এবং ম্যাসেঞ্জারে কথোপকোথনের ১২ টি স্ক্রিন শর্টের কপি উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content