Uncategorized

বর্ণাঢ্য আয়োজনে পাঠকপ্রিয় আজকের তালাশের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

  প্রতিনিধি ৫ মার্চ ২০২১ , ৯:১০:৪৪ প্রিন্ট সংস্করণ

বর্ণাঢ্য আয়োজনে পাঠকপ্রিয় আজকের তালাশের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

তালাশ প্রতিবেদক ॥ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বরিশালের পাঠকপ্রিয় দৈনিক আজকের তালাশের চতুর্থ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে। ৪ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল নগরীর মহিলা ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার। দৈনিক আজকের তালাশ এর প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের সভাপতি ও দৈনিক আজকের বার্তা সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল, বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের সাধারণ সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম জাকির হোসেন, ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মমতাজ উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

দৈনিক আজকের তালাশ এর বার্তা সম্পাদক মজিবর রহমান নাহিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৈনিক সকালের বার্তার সম্পাদক শেখ শামীম, দৈনিক তারুণ্যের বার্তার সম্পাদক নাসির উদ্দিন রনি, বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, বরিশাল রিপোর্টার্স ইউনিটির প্রচার ও দপ্তর সম্পাদক রাসেল হোসেন, দি বাংলাদেশ টুডে বরিশাল ব্যুরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানা, দৈনিক আজকের তালাশের নির্বাহী সম্পাদক রকিব উদ্দীন পিয়াল, সাংবাদিক নাঈম ইসলাম, শাহিন আলম, বাদশা ফয়সাল খান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার দৈনিক আজকের তালাশ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আজকের তালাশ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এসে খুবই ভালো লাগছে, একঝাঁক তরুণদের নেতৃত্বে পত্রিকাটি পরিচালিত হয় যা খুবই প্রশংসনীয়। সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা, এ পেশায় থেকে সমাজের মানুষের জন্য সেবা করা যায়। সুন্দর সমাজ বিনির্মাণে একজন নির্ভীক কলম সৈনিকের গুরুত্ব অনেক।

‘ বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের সভাপতি কাজী নাসির উদ্দিন বলেন, ‘একটি ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজন করলো আজকের তালাশ পরিবার, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পরিণত হল মিলনমেলায়।’ এ সময় সকল সাংবাদিকদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানায়। অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষে কেক কেটে উদযাপন করা হয় আজকের তালাশ এর চতুর্থ বর্ষপূর্তি। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করেন মিরর ব্যান্ড ও দৈনিক আজকের তালাশ’র কলাপাড়া প্রতিনিধি তানজিল জামান জয়। পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেন দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ ক্যাবল নেটওয়ার্ক ইউরো ডিজিটাল।

আরও খবর

Sponsered content