Uncategorized

বাকেরগঞ্জে সাংবাদিকদের উপর হামলাকারী মাদক ব্যবসায়ী জিয়াকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২০ , ৫:৪৬:৪০ প্রিন্ট সংস্করণ

{"source_sid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1598809007680","subsource":"done_button","uid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1598809006863","source":"other","origin":"gallery"}

বাকেরগঞ্জ প্রতিনিধি:-

বাকেরগঞ্জ উপজেলার পৌরসভাধীন সঙ্গীতা সিনেমা হল চৌরাস্তা পৌর মার্কেট সংলগ্ন লেবুখালী থেকে মোটরসাইকেল যোগে বাকেরগঞ্জ  আসলে সঙ্গীতা সিনেমা হল চৌমাথায় স্প্রিড ব্রেকারে পূর্বপরিকল্পনা অনুযায়ী পথ রোধ করে দুই সাংবাদিকের উপর অতর্কিত হামলা করে হামলাকারী মাদক সম্রাট ও শীর্ষ সন্ত্রাসী জিয়াউল হক আকন।

দুই সাংবাদিকের উপর হামলাকারী মাদক সম্রাট  জিয়াউল হক আকন কে গ্রেফতারের দাবীতে বাকেরগঞ্জের রাজপথ ইতিমধ্যে উত্তাল হয়ে উঠেছে।

এই চিহ্নিত সন্ত্রাসী কে গ্রেফতার করে আইনের আওতায় নিতে প্রশাসনের রহস্যজনক ভূমিকার বিরোধীতা করে সাংবাদিক নেতৃবৃন্দসহ ভুক্তভোগী দেড় শতাধিক নারী, পুরুষ রবিবার সকাল ১০-ঘটিকার সময় বাকেরগঞ্জ সরকারি কলেজ সম্মুখে ঢাকা টু কুয়াকাটা মহাসড়কে মানববন্ধন করেছেন।

বাকেরগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদ আয়োজিত এ মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ প্রত্যেকে নিজ নিজ বক্তব্যে মাদক সম্রাট ও শীর্ষ সন্ত্রাসী জিয়াউল হক আকনকে গ্রেফতারের দাবীতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন।

রবিবার (৩০ আগস্ট) সকাল ১০-টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে সরকারি বাকেরগঞ্জ কলেজের সামনে এ মানববন্ধনে ঘন্টাব্যাপী বক্তব্য রাখেন, ক্রাইম রিপোটার্স সোসাইটির সভাপতি আহমেদ কাওছার ক্ষৌণিশ, বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মো. মাসুদ সিকদার এবং দৈনিক বিজয় ও নিউজ ক্রিকেট এর ব্যুরো প্রধান ও অনুসন্ধানীমূলক পত্রিকা তালাশ এবং আজকের বরিশাল এর সিনিয়র সাংবাদিক বাদশা ফয়সাল খান সবুজ প্রমুখ।

বক্তারা বলেন, মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ায় গত ৬ আগস্ট সাংবাদিক মুহা. সফিক খান ও সোহেল রানাকে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও পুলিশের গড়িমসিতে সাংবাদিক সমাজসহ সাধারণ মানুষকে ভাবিয়ে তুলেছে।

উল্লেখ্য, জিয়া দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা, জাল টাকার ব্যবসা, চাঁদাবাজি, নারী কেলেংকারীসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তার বিরুদ্ধে একাধিক মামলা থাকলেও পুলিশ তাকে গ্রেফতার করছে না। তাই অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানিয়ে বাকেরগঞ্জের সমাজকে মাদক মুক্ত করার আহবান করেন।

অন্যান্যের মধ্যে মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাকেরগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও স্বচ্ছ টিভির পরিচালক অধ্যাপক জাকির জমাদ্দার, দৈনিক দক্ষিণের কাগজের সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক ক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি তালুকদার মো. জুয়েল, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি গোলাম মোস্তফা, দৈনিক মতবাদের মো. সাইদুর রহমান, উন্মক্ত টিভির পরিচালক মৃধা মো. জুয়েল, দৈনিক তারুণ্যের বার্তার নজরুল ইসলাম খান আলীম, দৈনিক স্বদেশ প্রতিদিনের মো. বেলাল হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম খান মাহফুজ, দৈনিক কলমের কণ্ঠের মো. সোহেল রানা, দৈনিক আজকের সুন্দরবনের উত্তম দাস, সাংবাদিক মো. আবুল বাশার, পবিত্র চক্রবর্তী, বরিশাল সংবাদের মো. সুমন ভুঁইয়া, নারী নেত্রী সোনিয়া বেগম, আয়শা বেগম, জেসমিন বেগম, ফাতেমা আক্তার, খালেদা বেগম, তানিয়া বেগম, বরিশাল সময় নিউজের মাইদুল ইসলাম মামুন, দৈনিক ন্যায়-অন্যায়ের জয়দেব সাহা, আলোকিত বাকেরগঞ্জের ব্যবস্থাপনা সম্পাদক নাসির উদ্দিন জজ, দৈনিক মুক্ত খবরের জাহিদুল ইসলাম মনির প্রমুখ।

আরও খবর

Sponsered content