Uncategorized

বানারীপাড়ায় কাওসার হত্যার ঘটনায় মামলা দায়ের

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২০ , ৯:৪১:৪৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক বানারীপাড়া :-



বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের নলশ্রী গ্রামে কাওসার নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে ১৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। ২০ এপ্রিল সোমবার রাতে নিহত কাওসারের মা রওশনআরা বেগম বাদী হয়ে ৭ জনকে নামীয় ও ৫/৬জনকে অজ্ঞাতনামা আসামী করে বানারীপাড়া থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

 

আসামীরা হলেন কাঞ্চন হাওলাদার (৪৫), শিফাতউল্লাহ (২৫), পল্লী চিকিৎসক নজরুল ইসলাম (৩৫), শুক্কুর (৫০), বেল্লাল (২৮), রমজান (২২) ও  জহিরুল (৩২)। এছাড়াও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। উল্লেখ্য, রোববার ভোর রাত ৪টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাওসার মারা যায়। গত ১১ এপ্রিল বেলা সাড়ে ১২টার দিকে করপাড়া গ্রামের ওই আসামীরা পার্শ্ববর্তী নলশ্রী গ্রামে গিয়ে মৃত আ.রব কবিরাজের ছেলে কাওসারকে ধরে এনে বেদম মারধর করে।

 

ঘটনার পর থেকে আসামীরা তাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখায় সে চিকিৎসা করাতে ব্যর্থ হয় বলেও অভিযোগ রয়েছে। রোববার ১৯ এপ্রিল তার অবস্থার অবনতি ঘটলে স্বজনরা কাওসারকে প্রথমে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপে¬ক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত ৪টার সময় তার মৃত্যু হয় বলে স্বজনরা জানান। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকেলে কাওসারের লাশ এলাকায় নিয়ে আসা হয়।

 

উল্লেখ্য কাওসারের ওপর হামলাকারীরা তাকে ছাড়াও ১০ ও ১১ এপ্রিল আরও ৭জন যুবককে নির্যাতন করে আহত করে বেঁধে রাখে। স্থানীয় চৌকিদার আ.খালেক তাদের উদ্ধার করেন। কাওসার ও তার সহযোগীদের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার বিস্তর অভিযোগ রয়েছে। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content