Uncategorized

বেপরোয়া অটোরিকশার চাপায় কেড়ে নিল এক অবুঝ শিশুর প্রাণ

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২০ , ৪:২৫:২৬ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বেপরোয়া অটোরিকশার চাপায় কেড়ে নিল এক অবুঝ শিশুর প্রাণ। ঝালকাঠি সদর উপজেলার ঝালকাঠি- নবগ্রাম সড়কে চামটা স্ব মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে। জানা গেছে ২৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যার পর চামটা গ্রামের আঃ মান্নান স্ত্রী শিশু নিয়ে ঝালকাঠি কলেজ মোড় থেকে ম্যাক্সি গাড়ী যোগে চামটা স্ব মিলের সামনে নামেন। ম্যাক্সির থেকে নেমে আ: মান্নান ভাড়া দেয়ার সময় রাস্তার পাশে দাঁড়ানো তার পুত্র শিশু ওমর ফারুক (৭) কে চামটা থেকে ঝালকাঠির দিকে আগত বেপরোয়া গতির একটি অটোরিকশা সজোরে ধাক্কা দিলে ওমর ফারুক অটোরিকশার তলে প্রাণ হারান।
এলাকাবাসী জানান ঘাতক অটোরিকশার চালক ছিল ধারাখানা গ্রামের মাসুম। নিহত ওমর ফারুককে ঘাতক মাসুমের গাড়ীতে করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। শনিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিহত ওমর ফারুক কে দাফন করা হয়েছে। কিন্তু রহস্যজনকভাবে এ ব্যাপারে কোনো মামলা হয়নি।
এ ব্যাপারে ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক সাংবাদিকদের জানান, এ ব্যাপারে কেন মামলা হল না তা আমার বোধগম্য নয়। বিষয়টি খতিয়ে দেখা উচিত।নিহত শিশুর বাবা আ: মান্নান জানান, আমাকে থানায় ঠেকে নেয়া হয়েছে এবং মামলা করব না মর্মে আমার নিকট লিখিত নেয়া হয়েছে।
একটি নির্ভরযোগ্য সূত্র জানায়  বাসন্ডা ইউপি সদস্য ইসমাইল হোসেন ১ লাখ টাকার বিনিময়ে হত্যা মামলা রফাদফা করেছে বলে সূত্রটি নিশ্চিত করেন। এ ব্যাপারে ঝালকাঠি থানার এসআই সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থল পরিদর্শন করি।  নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনগত   পদক্ষেপ নেয়া হয়নি।

আরও খবর

Sponsered content