সকল বিভাগ

রাজাপুরে জ্বরে আক্রান্ত হয়ে মৃত পুলিশ সদস্যের করোনা ছিলোনা

  প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ১১:৫৩:২১ প্রিন্ট সংস্করণ

 

তালাশ ডেস্ক ।। রাজাপুর প্রতিনিধি ঝালকাঠির রাজাপুর থানায় কর্মরত পুলিশ কনেস্টবল ফিরোজ সিকদার (৫৬) জ্ব আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার বিকেলে এ্যাম্বুলেন্স যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরিঘাটে তার মৃত্যু হয়। তিনি ৫/৭ দিন আগে জ্বরে ভুগছিলেন এবং তার ব্লাডে পানি সংকট ছিল দেখা দিয়েছিলো। তিনি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রামের বাসিন্দা এবং তার পুলিশ কনেস্টবল ব্যাজ নম্বর ১৮৩।

রাজাপুর থানার ওসি/তদন্ত আবুল কালাম আজাদ জানান, ৫/৭ দিন আগে জ¦র দেখা দিলে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং করোনা পরীক্ষায় তার শরীরে করোনা সনাক্ত হয়নি। তবে তার অসুস্থ্যতা বেড়ে গেলে তাকে ঝালকাঠি সদর হাসপাতাল থেকে বরিশাল শেশাচিমে রেফার্ড করা হয়। সেখান থেকে বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বিকেলে মাওয়া ফেরিঘাট এলাকায় তার মৃত্যু হয়।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও আবুল খায়ের রাসেল জানান, তিনি যেটুকু শুনেছেন তাতে তার ব্লাড ক্যান্সরা বা রক্তের রক্তের যে কোন রোগে আক্রান্ত হয়ে তার রক্তের প্লাটিনেট কমে গিয়েছিলো। তার মৃত্যুর বিষয়টি রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন নিশ্চিত করেছেন।

আরও খবর

Sponsered content