সকল বিভাগ

রায়পাশা-কড়াপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

  প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৩ , ৩:৩৩:৩৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির ঘোষণা হয়েছে। মো. রফিকুল ইসলাম সিকদারকে আহ্বায়ক এবং আজাদী হাসানাত ফিরোজকে সদস্যসচিব করে ২৫ সদস্যবিশিষ্ট এই কমিটি ৩ এপ্রিল সোমবার অনুমোদন দিয়েছে বরিশাল সদর উপজেলা বিএনপি। কমিটিতে সাতজনকে যুগ্ম আহ্বায়ক এবং ১৬ জনকে সদস্য হিসেবে মনোনীত করা হয়।

প্রত্যাশিত নেতৃত্ব এবং মাঠের রাজনীতি সক্রিয় নেতাদের সমন্বয়ে কমিটি অনুমোদন হওয়ায় তৃণমূল নেতাকর্মীরা নয়া এই কমিটিকে স্বাগত জানিয়েছেন। তাদের দাবি, সরকারবিরোধী আন্দোলন-সংগ্রাম এবং দলীয় কর্মসূচিতে পিছিয়ে পড়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের এই কমিটির নতুন নেতৃত্ব চাঙা করে তুলবে।

জানা গেছে, কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে- স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান মিন্টু, মো. মানিক হাওলাদার, মো. আবুল বাশার, অ্যাডভোকেট খাইরুল বাশার মানিক, মো. আফজাল হোসেন, মনিরুজ্জামান মনির এবং মনিরুল ইসলাম খান প্রমুখ।

বরিশাল সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এনায়েত হোসেন বাচ্চু এবং সদস্যসচিব রফিকুল ইসলাম সেলিম জানান, রায়পাশা-কড়াপুর ইউনিয়ন বিএনপির কমিটির অনুমোদনের ক্ষেত্রে কে কোন নেতার অনুসারী তা বাদ-বিচার করা হয়নি। বরং সকলের সমন্বয়ে এবং যারা আন্দোলন-সংগ্রামে সক্রিয় তাদের মূল্যায়নের ভিত্তিতে কমিটি গঠন করা হয়েছে। ঘোষিত এই কমিটি নিয়ে বিতর্কের কোনো সুযোগ নেই এবং থাকবেও না।

কমিটি গঠনের ক্ষেত্রে ত্যাগী ও সক্রিয়দের মূল্যায়ন করায় সদর উপজেলার নেতাদের অভিনন্দন জানিয়েছেন ইউনিয়নের নেতাকর্মীরা।

কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন- মাওলানা আব্দুল মজিদ শরীর, মো. আব্দুর রশিদ সরদার, মো. জব্বার খান, মো. হারিচুর রহমান, মো. আবুল কালাম শিকদার, মো. আবুল বাশার আবু, মো. আনিচুর রহমান, মো. তোফাজ্জেল হোসেন তালুকদার, মো. সমির হাওলাদার, মো. মাহাবুবুর রহমান বাদশা, মোসা. নুরজাহান বেগম, মো, জসিম হাওলাদার, সৈয়দ রেজাউল করিম (রিপন), মো. মাহবুব আলম, মো. ফরিদ ইসলাম এবং মোসা. মেরিনা আক্তার।’

আরও খবর

Sponsered content