অপরাধ

রিফাত হত্যা: মিন্নি গ্রেফতার

  প্রতিনিধি ১৭ জুলাই ২০১৯ , ২:৩৭:১৫ প্রিন্ট সংস্করণ

মোঃ মেহেদী হাসান,বরগুনা:

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে প্রাথমিকভাবে সংশ্লিষ্টতা পাওয়ায় এবং মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে বরগুনা পুলিশ সুপার (এসপি) মার“ফ হোসেন সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন।
সম্প্রতি রিফাত হত্যার সঙ্গে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সংশ্লিষ্টতার কথা উল্লেখ করে তার শ্বশুর সংবাদ সম্মেলন করেন। পুলিশ এ অভিযোগ আমেলে নিয়ে এ মামলার এক নম্বর সাক্ষি মিন্নিকে সকালে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টার দিকে গ্রেফতার দেখানো হয়।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, এ মামলায় এখন পর্যন্ত ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারভুক্ত ৪ ও মামলার সন্দেহভাজন ১০ জনকে গ্রেফতারের পর ১৬৪ ধারায় দিতে জবানবন্দি আদালতে পাঠানো হয়। এছাড়া মোট চারজনকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়েছে।
পুলিশ সুপার বলেন, এ মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তে মামলার ১ নম্বর আসামি আয়েশা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ডেকে এনে মামলা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা সুদীর্ঘ জিজ্ঞাসাবাদ ও তথ্য বিশ্লষণ করে প্রাথমিকভাবে তার সংশ্লিষ্টতা পাওয়া সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে গ্রেফতার করা হয়েছে।

আরও খবর

Sponsered content