Uncategorized

স্বার্থ আদায় করতে না পেরে ব্যারিস্টার প্রিন্স ইলাহীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে একটি মহল

  প্রতিনিধি ২৯ জুন ২০২০ , ৩:২৫:৩০ প্রিন্ট সংস্করণ

{"effects_tried":0,"photos_added":0,"origin":"gallery","total_effects_actions":0,"remix_data":["add_photo_directory"],"tools_used":{"tilt_shift":0,"resize":0,"adjust":0,"curves":0,"motion":0,"perspective":0,"clone":0,"crop":1,"enhance":0,"selection":0,"free_crop":0,"flip_rotate":0,"shape_crop":0,"stretch":0},"total_draw_actions":0,"total_editor_actions":{"border":0,"frame":0,"mask":0,"lensflare":0,"clipart":0,"text":0,"square_fit":0,"shape_mask":0,"callout":0},"source_sid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1593260231644","total_editor_time":434,"total_draw_time":0,"effects_applied":0,"uid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1593260231608","total_effects_time":0,"brushes_used":0,"height":1996,"layers_used":0,"width":3403,"subsource":"done_button"}

বাকেরগঞ্জ প্রতিনিধি।
বাকেরগঞ্জের একটি স্বার্থান্বেষী মহল তাহাদের সামাজিক অবস্থান না থাকায় সিধেসাধা ফিটফাট পোশাক পরিধান করে, স্বার্থ আদায়ের জন্য নব তারুণ্যের উদ্যমী যুবক ব্যারিস্টার প্রিন্স এলাহীর দ্বারস্থ হন। দুষ্ট মহলের উদ্দেশ্য এবং চক্রান্ত কখনোই বুঝতে পারেননি ব্যারিস্টার প্রিন্স এলাহী। দেশের রাজনীতির এবং সামাজিক অবস্থার আমূল পরিবর্তন হতে থাকলে উদ্দেশ্য প্রণীত চক্রটি বাকেরগঞ্জের কৃতিসন্তান জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার প্রিন্স ইলাহীর বিরুদ্ধে বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে মান সম্মান ক্ষুন্ন করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, মন্নান চৌকিদার, বসির জোম্মাদার, মেহেদী হাসান, হৃদয় খান, শাহালাম হাওলাদার,শামিম শরিফ প্রমূখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বাকেরগঞ্জের কৃতিসন্তান প্রিন্স ইলাহী ব্যারিস্টারি পাস করার পরে আইন পেশায় সম্পৃক্ত হোন। এ পেশার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। ব্যারিস্টার প্রিন্স ইলাহী বর্তমানে জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক। আইন পেশার পাশাপাশি তিনি রাজনীতির সাথে জড়িত থেকে সমাজ সেবায় অবদান রেখে চলেছেন। এলাকার একটি কুচক্রী বিভিন্ন সময়ে তার সামাজিক সুনাম-সুখ্যাতি নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সাম্প্রতিক সময়ে ওই কুচক্রী মহলটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি ব্যবহার করে ও কয়েকটি অনুমোদনবিহীন অনলাইনে অপপ্রচার চালিয়ে তার মান সম্মান ক্ষুন্ন করার জন্য অপচেষ্টা করছে। প্রতিবাদ সভায় বক্তারা ব্যারিস্টার প্রিন্স ইলাহীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে ওইসব ব্যাক্তিদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান। স্বার্থন্বেষী চক্রটি বাকেরগঞ্জের তৃণমূল তথা আওয়ামী লীগ এবং শরিক দল জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ পদে থাকা ব্যক্তিদের কে হয়রানি করা সহ নানান ধরনের ফন্দি-ফিকির আঁটতে থাকলে এসব বিষয়ে ব্যারিস্টার প্রিন্স এলাহী রক্তচক্ষু শুলে সাবধান করে দিয়ে বলেন, আমার কাছে আওয়ামী পরিবার তথা কোন ব্যক্তিত্ববান লোককে সামাজিক এবং আইনি হয়রানি করলে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা নেওয়া হবে দুষ্ট চক্রটি বাজে সুবিধা লুটতে না পেরে ব্যারিস্টার প্রিন্স এলাহীর পিছনে অপপ্রচার করতে থাকেন। এ ব্যাপারে ব্যারিস্টার প্রিন্স এলাহির সাথে যোগাযোগ করলে মুঠোফোনে তিনি জানান এমন দুষ্টচক্রগুলো সমাজে থাকলে সমাজের অনেক ক্ষতি হবে ডিজিটাল বাংলা বিশ্বের দরবারে সেরাদের সেরা উন্নীত করার কারিগর জননেত্রী শেখ হাসিনার সম্মান এবং মর্যাদা ক্ষুন্ন করার জন্য জামাত বিএনপিপন্থীদের সহযোগীরা এমন ন্যাক্কারজনক কর্মকান্ড ঘটিয়েছেন। এসকল অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার মাধ্যমে জবাব দেওয়া হবে।

আরও খবর

Sponsered content