সকল বিভাগ

হিজলায় ভাবির ভয়ে দেবরের ব্যবসা প্রতিষ্ঠান হুমকির মুখে!

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ১১:৪৫:৩০ প্রিন্ট সংস্করণ

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনী ভাঙ্গা গ্রামে ভাবির ভয়ে দেবরের বাড়িতে থাকা ও ব্যবসা প্রতিষ্ঠান হুমকির মুখে। এ ঘটনায় দেরব ছিদ্দিক সরদার গত ১৪ ই সেপ্টেম্বর হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

 

 

দেবর ছিদ্দিক অভিযোগ করে বলেন তার বাড়ির চাচাত ভাই সালাম সরদারের বউ মুন্নি বেগমের অত্যাচারে বাড়িতে কেউ নিরাপদ নয়।মুন্নি বেগম বাড়ির যেকোনো ব্যাক্তিকে মারপিট করতে দ্বিধা করে না।এমন কি মুলাদী উপজেলায় ব্রীজ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হামলা চালায়।যেকোনো সময় আমার নামে শরীরিক নির্যাতনের মামলার দেওয়ার হুমকি দিয়েছে।তাই আমি আইনের দ্বারস্ত হয়েছি।

 

 

এ ঘটনায় মুন্নি বেগমের শ্বশুড়ী বুলবুলি বেগম বলেন মুন্নি আমার ছেলের বিদেশ থাকে।বউর বিষয়ে কিছু বলতে পারবো না।কারন একই বাড়িতে থাকি অথচ মেয়ে আমার ভরন পোষন দেয়। ঐ বাড়িতে একাধিক মহিলা পুরুষ অভিযোগ করে বলেন আপনারা আশে পাশের লোকজনের কাছে জানুন তার বেপরোয়া জীবন যাপন।বাড়িতে কারো সাথে কিছু হলেই তিনি শরীরে হাত তুলেন।

 

 

এ ঘটনায় মুন্নিকে ফোন দিলে তিনি বলেন আমার স্বামী বিদেশ থাকে। তাই বাড়ির সবাই এক হয়ে আমার মটারের লাইন কেটে দিয়েছে। আমি প্রতিবাদ করলে আমাকে মারপিট করে। তাই তারা সবাই মিলে আমার বিরুদ্ধে যড়যন্ত্র করছে।

 

 

মুলাদী থানার উপপরিদর্শক ছিদ্দিক রহমান জানায় মুন্নি একটি অভিযোগ দিয়েছেন।স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা এটির সমাধান করার আশ্বাস দিয়েছেন।

 

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া বলেন আমি বরিশালে রয়েছি।থানায় এসে ঐ মহিলার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content