সকল বিভাগ

৩২ ঘন্টা পর নানীর লাশ উদ্ধার, নিখোঁজ নাতি

  প্রতিনিধি ৩ জুলাই ২০২০ , ১১:২২:৪৮ প্রিন্ট সংস্করণ

 

তালাশ ডেস্ক ।। বরিশাল জেলার হিজলা উপজেলায় ট্রলার দুর্ঘটনার ৩২ ঘণ্টা পর একজনের লাশ উদ্ধার করেছে নৌ ও থানা পুলিশ।আজ (০৩জুলাই) শুক্রবার সকাল ৮টার দিকে মেঘনার শাখা নদী থেকে ভাসমান অবস্থায় দুর্ঘটনায় নিঁখোজ নানী শাহিদা বেগমের লাশ উদ্ধার করে হিজলা থানা পুলিশ। বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন হিজলা থার ওসি প্রবীর সিকদার। ঘটনার সত্যতা স্বীকার করেছেন নৌ-ফাঁড়ির ওসি শেখ বেল্লাল হোসেন।

ওই ঘটনায় চার বছর বয়সী শিশু নাতি সায়মুন এখনো নিখোঁজ রয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, বুধবার (৩০ জুন) দিবাগত রাত ৮টার দিকে ট্রলারযোগে হিজলা উপজেলার ছয়গাঁও গ্রাম থেকে বিষকাটালি গ্রামে যাচ্ছিলেন মোতালেব বেপারির স্ত্রী শাহিদা বেগমসহ পরিবারের ১১ সদস্য। রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে প্রচন্ত ঢেউ ও স্রোতের মুখে পড়ে মেঘনার শাখা নদীতে ট্রলারটি ডুবে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। তবে নিখোঁজ শাহিদা বেগম ও তার ছেলে আলামিনের শিশু সন্তান সায়মুন নদীতে ভেসে যান।

এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় সন্ধান চললেও হদিস মেলে না নানী-নাতির। প্রশাসনের অভিযান বন্ধ হওয়ার পর আজ সকালে মৃত শহিদার লাশ দেখতে পান স্থানীয়রা। তারা পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

আরও খবর

Sponsered content