Uncategorized

বরিশালে ৬টি উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে ত্রান বিতরন

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২০ , ২:২১:০৬ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক :-


আজ বরিশাল জেলার বিভিন্ন উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক জনাব এস,এম, অজিয়র রহমানের নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসারগণ দরিদ্র ও অসহায় জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। ইতোমধ্যে ৬ টি উপজেলায় ২০২ টি পরিবারে ২০২০ কেজি চাল, ১০১০ কেজি আলু, ৪০৪ কেজি ডাল বিতরণ করা হয়। অন্যান্য উপজেলায় ত্রাণ কার্যক্রম চলমান রয়েছে।
আগৈলঝড়া উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার জনাব চৌধুরী রওশন ইসলাম আজ উপজেলার বাগধা ও গৈলা ইউনিয়নে ২৫ টি পরিবারে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।
বাকেরগঞ্জ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার জনাব মাধবী রায় উপজেলা পরিষদ চত্বর, ভরপাশা ও রঙ্গশ্রী ইউনিয়নে ৫০ টি পরিবারের মাঝে এক বস্তা করে ত্রাণ বিতরণ করেন। এছাড়াও তিনি সাবান ও মাস্ক বিতরণ করেন।
উজিরপুর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার জনাব প্রণতি বিশ্বাস উপজেলা সদর, উজিরপুর পৌরসভা ও শিকারপুর ইউনিয়নে ২০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।
গৌরনদী উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ইসরাত জাহান। তিনি গৌরনদী পৌরসভায় ৩০ জনের মাঝে এক বস্তা করে ত্রাণ বিতরণ করেন।
বাবুগঞ্জ উপজেলায় ২৫ জনের মাঝে ত্রাণ বিতরণ করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার জনাব নুসরাত জাহান।
হিজলা উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আমীনুল ইসলামের নেতৃত্বে হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নস্থ খুন্না আশ্রয়ন নিবাসী পরিবার, কর্মহীন দিনমজুর ও ভূমিহীন ৫২টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অন্যান্য উপজেলায়ও উপজেলা নির্বাহী অফিসারগণের নেতৃত্বে অসহায়, দরিদ্র ও দুস্থ জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

আরও খবর

Sponsered content