Uncategorized

লাঠি হাতে মেয়র – নেই মাস্ক,গ্লাভস !

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২০ , ১:৫০:০৮ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক :

প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে সরকারের দেয়া নির্দেশনা না মেনে সড়কে দাঁড়িয়ে লাঠি হাতে জনগণকে সচেতন করছেন দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান। মুখে নেই মাস্ক, হাতে নেই গ্লাভস, অথচ সড়কে তাকে দেখা যায় লাঠি হাতে।

চুয়াডাঙ্গা জেলার দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান লাঠি হাতে নিয়ে সন্ধা থেকে শুরু করেন করোনা সচেতনামূলক প্রচারণা। সড়কে চলাচলরত মানুষ দেখলেই লাঠি হাতে মারতে যান তিনি। করোনা মোকাবেলায় নিজে মাস্ক-গ্লাভস না পড়লেও জনগণকে সচেতন করতে মাস্ক-গ্লাভস পড়তে হবে এমন উপদেশ দিচ্ছেন পৌরমেয়র মতিয়ার।

তবে মানুষ করোনা সচেতনতা করতে গিয়ে নিজেই মুখে পরেননি মাস্ক। মেয়রের হাতেও ছিল না গ্লাবস। তাছাড়া করোনা সচেতনা নিয়ে মানুষের মধ্যে বাস্তবিক অর্থে যেমনভাবে প্রচারণা প্রয়োজন, তার কোন কিছুই করেননি তিনি। এমনটাই দেখা যায় সরেজমিনে। এদিকে করোনার সচেনতায় মাস্ক ছাড়া লাঠি হাতে নিয়ে দাড়িয়ে থাকা এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হবার পর সমালোচনার মুখে পড়েছেন পৌর মেয়র মতিয়ার রহমান।

সুশীল সমাজের অনেকই বলছেন, মেয়র লাঠি নিয়ে রাস্তায় যেভাবে মানুষকে তাড়িয়ে বেড়াচ্ছেন তাতে মানুষের মধ্যে সচেতনতা ঘটবে না, বরং এর বিপরীত ফলাফল ঘটবে। এ বিষয়ে পৌর মেয়র মতিয়ার রহমান জানান, মাস্ক সবসময় পড়েন তিনি।

লাঠি হাতে নিয়ে সচেতনতার বিষয়ে তিনি বলেন, রাত্রী বেলা বিনা প্রয়োজনে ঘুরে বেড়ানো ও বাইরে আড্ডা দেওয়া বন্ধ করে মানুষকে ঘরে ফেরাতেই ভয় দেখাতে এমনটা করেছেন তিনি।

আরও খবর

Sponsered content