ঢাকা, বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : মে ৮, ২০২০

বরিশালে দূর্ঘটনায় নিহত ২ আহত ৩

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদকঃ
বরিশাল-ঢাকা মহাসড়কের পৃথক স্থানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা দু’জন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টার মধ্যে পৃথক দুটি ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুরের বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে সালাউদ্দিন (৩০) ও অপরজন পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার চৈতা এলাকার বাসিন্দা আব্দুস ছালামের ছেলে রিয়াজুল (২৮)।

পৃথক এ দুটি ঘটনায় আহতরা হলেন- বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের মাস্টার্সে অধ্যায়নরত ইসলামের ইতিহাস বিভাগের ছাত্র কাওসার হোসেন (২৫), সিএনপি চালক মো. রাসেল (২৩) এবং যাত্রী আলাউদ্দিন (৬০)।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউর রহমান ফিরদাউস প্রতিবেদককে এই তথ্য নিশ্চিত করেছেন। তাদের দু’জনের মৃতদেহ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানিয়েছেন তিনি।

দূর্ঘটনায় আহতরা প্রতিবেদককে জানান, ‘সকাল সাড়ে ১১টার দিকে একটি সিএনজিতে বরিশাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে যাচ্ছিলেন তিনজন। এসময় বাজাটোর মোড়ে পেছন থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক সিএনজি অতিক্রম করছিলেন। তখন সামনে থেকে অপর একটি ট্রাক এসে পড়লে পাশে থাকা সিএনজিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ওই ট্রাকটি।

এতে সিএনজি চালকসহ তিনজন আহত হয়। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক রিয়াজুল নামের যাত্রীকে মৃত গোষণা করেন।

অপরদিকে নথুল্লাবাদ থেকে একটি ইজিবাইকে রহমপুর যাচ্ছিলেন সালাউদ্দিন ও আলাউদ্দিন নামের দুই ব্যক্তি। পথিমধ্যে রহমতপুর কৃষি ইনস্টিটিউটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদায় নামিয়ে দেয়। এতে দুই যাত্রী গুরুতর আহত হয়।

ইজিবাইক চালক তাদের দু’জনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর খবর পেয়ে পালিয়ে যান ইজিবাইক চালক। পরে মৃতদেহ মর্গে প্রেরণ এবং আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মন্তব্য