ঢাকা, বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : মে ৮, ২০২০

বরিশালের ত্রিশ নং ওয়ার্ডে বাংলাদেশ মানবাধিকার কমিশনের খাদ‍্য সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদকঃ
বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল জেলা ও মহানগরের মানবতাবাদি নেতৃবৃন্দদের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে দ্বিতীয় পর্যায়ে বরিশালের বিভিন্ন ওয়ার্ডে অসহায় মানুষদের মাঝে খাদ‍্য সহায়তা চালু রয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই মে২০ইং রোজ বৃহস্পতিবার, বরিশালের ৩০ নং ওয়ার্ডে ৭৫ টি অসহায় পরিবারে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ‍্য সামগ্রী বিতরন করা হয়। বিতরনকৃত খাদ‍্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ ও সয়াবিন তেল।

বিতরনকালে উপস্থিত ছিলেন সংগঠনের বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশালের বিভাগীয় গভর্নর ও বরিশাল জেলা শাখার সভাপতি জনাব মোঃ মাহমুদুল হক খান মামুন, ডেপুটি গভর্নর ও বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব কাজী আল মামুন, ডেপুটি গভর্নর ও বরিশাল মহানগর শাখার সভাপতি জনাব মোঃ আবু মাসুম ফয়সল, বরিশাল মহানগর শাখার সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর হাওলাদার মিন্টু, বরিশাল মহিলা মহানগর শাখার সভাপতি কাজী আফরোজা, বরিশাল সদর উপজেলা শাখার সভাপতি হাজী মোঃ শামীম হোসেন ও বরিশাল জেলা শাখার সহ সভাপতি মোঃ মফিজুল হক মিলন।
এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল মহানগর শাখার সহ সভাপতি এস এম নাজমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাদিসুর রহমান পান্না বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ নাঈম ঢালী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাপ্পী সহ অন‍‍্যান‍্য মানবতাবাদী সদস‍্যবৃন্দ।


আপনার মন্তব্য