ঢাকা, বৃহস্পতিবার, ৪ঠা জুন, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : মে ১২, ২০২০

পৌর ৩নং ওয়ার্ডে লকডাউনকৃত পরিবারকে কাউন্সিল সালাউদ্দিন লিংকনের পক্ষে খাদ্য সামগ্রি প্রদান

অনলাইন ডেস্ক

ইমতিয়াজুর রহমান।।

ভোলায় পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিল সালাউদ্দিন লিংকনের পক্ষে টাউন স্কুল খেলার মাঠ সংলগ্ন কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় লকডাউনকৃত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

১২মে( মজ্ঞলবার) দুপুরে ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের টাউনস্কুল খেলার মাঠ সংলগ্ন কোভিড-১৯ আক্রান্ত দৌলতখান হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান কামরুজ্জামান মজনু মুন্সীর পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। গত ১০ মে রাতে তার কোভিড-১৯ পজিটিভ আসে। পরে স্থানীয় প্রশাসন আক্রান্তদের বাড়ি লকডাউন করে দিয়েছে।

সূএে জানা যায় কোভিড-১৯ আক্রান্ত পরিবার থেকে মোবাইল ফোনে ৩নং ওয়ার্ড কাউন্সিল সালাউদ্দিন লিংকনের কাছে তাদের প্রয়োজনিয় খাদ্যে সামগ্রি চাওয়ার পরিপেক্ষিতে, তাদের পাঠানো খাবার লিস্ট অনুযায়ী খাদ্য সামগ্রী সহয়তা প্রদান করেন কাউন্সিলর।

খাবার সামগ্রি মধ্যে ছিল, মাছ দু-প্রকার, মাংস, তৈল, চিনি, আলু, মশুর ডাল, পিয়াজ, প্যাকেট দুধ, লবন, কলা, ছোলা, খেজুর, শশা, লেবু ।

এসময় কাউন্সিলর তার ব্যক্তিগত তহবিল থেকে লিষ্টের চাহিদা অনুযায়ী খাদ্য সামগ্রী লকডাউনকৃত বাড়িতে পৌঁছে দেন। এসময় কাউন্সিলর বলেন যত দিন কোভিড-১৯ আক্রান্ত লকডাউকৃত বাড়িতে থাকবেন ততোদিন খাদ্য সহয়তা সহ সকল প্রকার সেবা অব্যাহত থাকবে।


আপনার মন্তব্য