Uncategorized

বরিশালে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে তিনজনকে ৭ হাজার টাকা জরিমানা

  প্রতিনিধি ২৯ মে ২০২০ , ১:৩৪:৫৪ প্রিন্ট সংস্করণ

বরিশালে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের দায়ে তিনজনকে ৭হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৯ মে) দুপুর সোয়া একটার সময় চালক শফিকুল ইসলাম, ফিরোজ আলম ও লাইনম্যান আলঅমিনকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার এস আই মোস্তাফিজ। বিকেল চারটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন মাইক্রোবাস চালক শফিকুল ইসলাম, ফিরোজ আলম, ও লাইনম্যান আলঅমিনকে এ জরিমানা করেন।

 

 

উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম জানান, বরিশাল থেকে মাওয়া রুটে যাত্রী পরিবহনের খবর পেয়ে নথুল্লাবাদ এলাকায় অভিযান চালানো হয়। ওই এলাকা থেকে মাওয়ার উদ্দেশ্যে দুইটি মাইক্রোবাস যাত্রী পরিবহন করতে দেখা যায়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাতের ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ৭ হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে । সরকারি নির্দেশনা অনুযায়ী যথোপযুক্ত কারণ ছাড়া কোন ব্যক্তি যানবাহন ব্যবহার করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জরিমানা দেয়া গাড়ি চালক হলো, গোপালগঞ্জের মৃত রোকন উদ্দিন মোল্লার ছেলে শফিকুল ইসলামকে( ৫৯),২ হাজার টাকা,ঝালকাঠি জেলার চরকা গ্রামের জনাব আলী হাওলাদারের ছেলে ফিরোজ আলমকে ( ৩৮), ২ হাজার টাকা,শেরে বাংলা সড়কের মৃত নুরু মোহাম্মাদের ছেলে আলামিনকে (৪০),৩ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় সোহেল রানা নামে এক ব্যাক্তিকে ছেরে দেয়া হয়। সোহেল পেশায় একজন মাইক্রোবাস চালক তিনি ঢাকার যাওয়ার উদ্দেশ্যে যাইতে চাইলে লাইনম্যান আলামিন যাত্রী ডেকে গাড়িতে উঠতে বলেন। যাত্রী ডেকে দিলে ঢাকায় তাকে ফ্রি নিয়ে যাওয়া হবে । সোহেল রানা যাত্রী না ডেকে দাড়িয়ে থাকায় তাকে মুক্তি দেয়া হয়েছে।

 

এ অভিযান কার্যক্রম চলমান থাকবে।
যেকোন অনিয়ম নিয়ন্ত্রণে বিএমপি
☎ 01769-690126 হটলাইনে কল করুন।

 

আরও খবর

Sponsered content