Uncategorized

বরিশালে ডিজিটাল-মানহানিকর মামলায় সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক জামিনে মুক্তি

  প্রতিনিধি ৯ আগস্ট ২০১৯ , ৯:৫৪:৫৬ প্রিন্ট সংস্করণ

বরিশাল অফিস :-
বরিশালে বিজ্ঞ বিচারক ও জেলা পরিষদের চেয়ারম্যান কর্তৃক দায়ের কৃত ডিজিটাল-মানহানিকর মামলায় সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক জামিনে মুক্তি পেলেন।
বরিশাল কেন্দ্রীয় কারাগারের জেলার ইউনুস জামান জানান, মহামান্য হাইকোর্টের নির্দেশে গতকাল বৃহস্পতিবার সকাল দশটায় বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে দৈনিক আজকের সময়ের বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক লোকমান হোসাঈন ও ব্যবস্থাপনা সম্পাদক রিয়াজ চৌধুরী মুক্তি পায়।
এসময় ফুলের শুভেচ্ছা জানান, বরিশালের স্থানীয় সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য চলতি বছরের জুন মাসের ২৫ তারিখ বরিশাল থেকে প্রকাশিত স্বাধীনতার স্বপক্ষের গণমানুষের দৈনিক আজকের সময়ের বার্তা’র প্রকাশক ও সম্পাদক এম. লোকমান হোসাঈন ও ব্যবস্থাপনা সম্পাদক মো. রিয়াজ চৌধুরী বরিশাল চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করা হলে বিচারক নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।
পত্রিকাটি প্রথম থেকে রাস্ট্রের বিরুদ্ধে সড়যন্ত কারী রাজাকার, দুর্ণীতিবাজ সহ বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে ধারাবাহিক সংবাদ প্রকাশ করে আসছেন। বিভিন্ন সময় হামলা-মামলার শিকার হয়েছে আসছে পত্রিকার সম্পাদক সহ সাংবাদিকরা। তাতেও পত্রিকার কর্তৃপক্ষ ও কর্মরত সাংবাদিকরা অন্যায়ের কাছে কখনো মাথা নত করে নাই।
ইতি পুর্বে ১৯ শে মার্চ রাত ১০টার দিকে সময়ের বার্তার অফিস থেকে যুগ্ম বার্তা সম্পাদক আল আমিনকে জুড় পূর্বক আটক করেন ও একই মাসের ২৪ তারিখ রাত ৯ টার দিকে অফিস থেকে কম্পিউটার অপারেটর বেলালকে আটক করেন কোতয়ালী থানার সাব ইন্সপেক্টের মোঃ শামীম হোসেন, এসআই সাইদুল হক সহ কোতোয়ালী মডেল থানা পুলিশ।