সকল বিভাগ

ওয়ার্ড পর্যায়ে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে চান কাউন্সিলর প্রার্থী আবিদ

  প্রতিনিধি ২২ মে ২০২৩ , ৮:১০:৫৮ প্রিন্ট সংস্করণ

 

তালাশ প্রতিবেদকঃ  আগামী বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামসুদ্দোহা আবিদকে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ডের বাসিন্দারা। এটা আমাদের কথা নয়। ৪ নং ওয়ার্ডের মোড়ে মোরড়, চায়ের দোকানে এমনি গুঞ্জন। তরুণদের মাঝে সৈয়দ শামসুদ্দোহা আবিদ যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বীদের কাছেও গ্রহণযোগ্য নাম।

 

এদিকে সৈয়দ শামসুদ্দোহা আবিদকে কাউন্সিলর হিসেবে দেখতে সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে যোগ্যতার ফিরিস্তি তুলে ধরে স্ট্যাটাস দিচ্ছে তার ওয়ার্ডের যুবকরা।

 

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতা জানান, সৈয়দ শামসুদ্দোহা আবিদ অত্যন্ত ভালো ছেলে। আমি মনে করি কাউন্সিলর হিসেবে সে নির্বাচিত হলে ওয়ার্ডের অনেক উন্নয়ন হবে।

 

একই ওয়ার্ডের মামুন সিকদার নামে এক মুরুব্বি জানান, তরুণ সৈয়দ শামসুদ্দোহা আবিদ অত্যন্ত জনপ্রিয় একজন লোক। সে কাউন্সিলর হলে একটি অধুনিক ওয়ার্ড গড়তে পারবে। এটা আমাদের বিশ্বাস। ওয়ার্ডের আরো কয়েকজন ভোটার একই অভিমত প্রকাশ করেছেন।

 

৪ নং ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন করে প্রতিহিংসামুক্ত ওয়ার্ড গড়তে চান তরুণ প্রার্থী সৈয়দ শামসুদ্দোহা আবিদ । তিনি আজকের তালাশকে বলেন, কাউন্সিলর হতে চাই নিজের জন্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে, মাদকমুক্ত সমাজ গড়তে। বিসিসির ৪ নম্বর ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়তে। কাউন্সিলর হয়ে অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট ভাগাভাগী করতে। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আর্দশ বুকে ধারণ করে ওয়ার্ডের সর্বস্তরের মানুষের পাশে থাকতে চাই।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি নেতা নয়, সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করি। যারা আমাকে ভালোবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি নির্বাচিত হই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাজে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ওয়ার্ড গড়ার চেষ্টা করবো। বিসিসির ৪নং ওয়ার্ডকে পরিবেশ বান্ধব ওয়ার্ড করার ইচ্ছে রয়েছে আমার।

আরও খবর

Sponsered content