বরিশাল

বিসিসির মেয়রকে নিয়ে অপপ্রচার- অটো মাসুদ গ্রেফতার

  প্রতিনিধি ৩০ মে ২০২৪ , ৩:০৯:৫১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার করার অভিযোগে মাসুদ সিকদার (অটো মাসুদ) নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ। সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহপন্থী এই যুবলীগ নেতাকে বুধবার (২৯ মে) রাতে শহরের রুপাতলী হাউজিং এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

 

পুলিশ কর্মকর্তা জানান, বরিশাল সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আহসান উদ্দিন রোমেল বাদী হয়ে থানায় সাইবার আইনে একটি মামলা করেছেন। সেই মামলায় মাসুদ সিকদারকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, মাসুদ সিকদার তার ব্যক্তিগত ফেসবুকে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে নিয়ে অপপ্রচার চালিয়েছেন। সেই সব ঘটনা উল্লেখ করে মামলা করেন রোমেল।

 

পুলিশ জানিয়েছে, বিসিসির জনসংযোগ কর্মকর্তা মামলা করার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মাসুদ ১০ নং ওয়ার্ডের স্টেডিয়াম এলাকায় বসবাস করেন। মাসুদ সিকদার বাকেরগঞ্জের কলসকাঠি ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচন করে জামানত হারিয়ে পরাজিত হন।

 

স্থানীয় যুবলীগের একটি সূত্র জানায়, মাসুদ সিকদার নিজেকে সাদেক আবদুল্লাহ পন্থী মহানগর যুবলীগ নেতা পরিচয় দেন এবং ব্যানার ফেস্টুনে বিভিন্ন ভুয়া পদবি উল্লেখ করলেও আদৌ এই ঐতিহ্যবাহী সংগঠনে তার কোনো সাংগঠনিক পদ নেই।

আরও খবর

Sponsered content