Uncategorized

অসহায় মানুষের পাশে সমাজসেবক অনি

  প্রতিনিধি ২৩ মে ২০২০ , ৫:৪৯:৩৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাসের সতর্কতায় বাসা-বাড়িতে অবস্থানরত গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের জন্য খাদ্যদ্রব্য সহায়তায় নিজ উদ্যোগেই এগিয়ে এসেছেন সমাজসেবক মোঃ আদনান হোসেন অনি।
বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট সুলতান হোসেন আলমগীর’র পুত্র ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুনের ভ্রাতুষ্পুত্র।
শনিবার (২৩ মে) দুপুরে নগরীর ফকিরবাড়ী রোডস্থ নিজ বাসভবনের সামনে ২০০ জন গরীব অসহায় মানুষের মাঝে এসব উপহার বিতরণ করেন তিনি। এর আগেও তিন ধাপে দুই শত পঞ্চাশ জন মানুষের মাঝে উপহার বিতরন করেন অনি।
তার মানবিক ডাকে সাড়া দিয়ে উপহার সামগ্রী বিতরন কার্যক্রমে আর্থিক সহযোগিতায় এগিয়ে এসেছেন তার চাচা আমেরিকান প্রবাসী তৌফিক হোসেন সেলিম, চাচাতো ভাই আকবর হোসেন জয় এবং দাদার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব অ্যাডভোকেট মরহুম মোবারক আলী স্মৃতি ট্রাস্ট।
উপহার বিতরনকালে মোঃ আদনান হোসেন অনি বলেন, আমি মনে করি, দেশের এই মহাবিপদে সবাইকে সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা। আমাদের প্রতিবেশীদের মধ্যে যারা কষ্টে দিনাতিপাত করছে তাদের পাশে যদি সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে পরিবারগুলোর কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।
তিনি আরো বলেন, ইতিপূর্বে দুই ধাপে দেড় শতাধিক মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে আবারো একশতাধিক মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এসময় সমাজের সকল বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান অনি।
উপহার বিতরনকালে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মাসুদ করিম, সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদ বরিশাল জেলার সাধারন সম্পাদক কমল দাস শুভ, শ্রমিক লীগের সভাপতি কাঞ্চন শিকদার, আওয়ামী লীগের সদস্য কাজী বেলায়েত হোসেন পলাশ, ছাত্রলীগ নেতা রেজা, শ্রমিক লীগের নেতা সোহান, যুবলীগের সদস্য মিঠুন, জীবন ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আক্তার, রেজবী, নাঈম, ।

আরও খবর

Sponsered content