Uncategorized

আজকের তালাশে সংবাদ প্রকাশ – চরফ্যাশনে পুত্রবধূ ধর্ষণের আসামি গ্রেপ্তার

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২০ , ৯:১৩:৪৯ প্রিন্ট সংস্করণ

চরফ্যাসন ( ভোলা) প্রতিনিধিঃ
দৈনিক আজকের তালাশে সংবাদ প্রকাশের পর ভোলার চরফ্যাশন উপজেলার থানা পুলিশের অবশেষে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর মোঃ আব্দুল কাদের মাঝি( ৫০) কে চরফ্যাশন থানা পুলিশ গ্রেপ্তার করেছেন।

জানা যায়, গত বৃহস্পতিবার ০১/১০/২০ইং তারিখে গভীর রাতে আব্দুল্লাহপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে শ্বশুরের বসত ঘরে ঘটনা ঘটে।
চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধু অভিযোগ করেন,তার স্বামী চট্রগ্রামে দিনমজুরের কাজ করেন।

ঘটনার রাতে তার স্বামী এবং শ্বাশুরী বাড়িতে ছিলেন না। শ্বশুর কাদের মাঝিসহ তিনি রাতে একই ঘরে ঘুমিয়ে ছিলেন।

গভীর রাতে তার শ্বশুর ঘুমন্তস্থায় ঝাপটে ধরে মুখে গামছা গুজে জোরপুর্বক তাকে ধর্ষণ করেন। এসময় তিনি আত্মরক্ষার চেষ্টা করলে ধর্ষক শ্বশুর তাকে কামড়িয়ে ঠোঁটে এবং বুকে ক্ষত করে ফেলেন। এঘটনার পরপরই তিনি ধর্ষক শ্বশুরের হাত থেকে বাঁচতে পার্শ্ববর্তী চাচী শাশুরীর ঘরে আশ্রয় নেন। এঘটনায় তিনি বাদি হয়ে শ্বশুর কাদের মাঝিকে আসমী করে চরফ্যাসন থানায় গত শুক্রবার রাতে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া মামলা না নিয়ে সময় ক্ষেপন করেন এবং বাদী কে আদালতে মামলা দেয়ার পরামর্শ দেন এমন অভিযোগে দৈনিক আজকের তালাশ পত্রিকায় সংবাদ প্রকাশের পর ওসির টনক নড়ে।

পরে বুধবার রাতে চরফ্যাশন থানায় নারী ও শিশু নির্যাতন আইনে শ্বশুর মোঃ কাদের মাঝি কে আসামি করে একটি মামলা দায়ের করা হয় মামলা নং ০৬ তারিখ ০৭/১০/২০২০ইং।

উক্ত মামলায় অভিযুক্ত কাদের মাঝিকে আটক করায় ওই নির্যাতিতা নারী দৈনিক আজকের তালাশের পরিবার বর্গকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

আরও খবর

Sponsered content