বরিশাল

‘ল’এসোসিয়েশন অফ বাংলাদেশের বরিশাল মহানগরের সহ-সভাপতি খন্দকার রাকিব

  প্রতিনিধি ২৪ মে ২০২৪ , ২:০২:৪৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক : ‘ল’এসোসিয়েশন অফ বাংলাদেশের (ল্যাব) ৫১ সদস্য বিশিষ্ট বরিশাল মহানগর কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটিতে ‘বরিশাল ক্রাইম নিউজ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খন্দকার রাকিবকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

 

গত মঙ্গলবার (২১ মে) যাচাই-বাছাই শেষে ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব)’র কেন্দ্রীয় আহবায়ক মোঃ শরিফুল হক তুমুল ও যুগ্ম আহবায়ক মুহাম্মদ মঞ্জুরুল হোসাইন সুমনের স্বাক্ষরিত সংগঠনের প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়। এই কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন ‘ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব)’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

 

‘ল’এসোসিয়েশন অফ বাংলাদেশের (ল্যাব) বরিশাল মহানগর কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খন্দকার রাকিব। পাশাপাশি সকলের দোয়া প্রার্থণা করে দুস্থ-অসহায় নিপীরিত জনতার জন্য বিভিন্ন আইনি সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও বরিশাল মহানগর কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

 

উল্লেখ্য- ‘অধিকারে জন্য লড়াই এবং ন্যায়ের জন্য লড়াই’ এই শ্লোগান হৃদয়ে ধারণ করে বাংলাদেশে একটি অরাজনৈতিক ও অলাভজনক আইনী সেবা দানকারী বৃহত্তম সংগঠন ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) গঠিত হয়েছে। এই সেবাদানকারী সংগঠনটি ২০১৭ সালের ১২ এপ্রিল প্রতিষ্ঠাকাল হতে এখন পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে দুস্থ-অসহায় নিপীরিত জনতার জন্য বিভিন্ন আইনি সেবা প্রদান করে যাচ্ছে। এই সংগঠনটি একদল পরিশ্রমী, উদ্যমী, উদীয়মান আইনজীবি ও ভবিষ্যৎ আইনজীবি এবং আইনের ছাত্র-ছাত্রী দ্বারা পরিচালিত হয়ে আসছে।

আরও খবর

Sponsered content