ঢাকা, সোমবার, ৬ই এপ্রিল, ২০২০ ইং

শিরোনাম
প্রকাশ : মার্চ ২২, ২০২০

করোনা প্রতিরোধে বরিশালে বিএম কলেজ শিক্ষার্থীদের বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ

অনলাইন ডেস্ক

তালাশ প্রতিবেদক॥

বরিশালে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা ও বিভিন্ন সচেতনতা মূলক সরঞ্জামাদি প্রদান করেছে বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীবৃন্দ। এ সময় তারা জনসাধারণের মাঝে বিনামূল্যে গুরুত্বপুর্ন হ্যান্ডবিল,হেক্সিসল,মাস্ক গ্লোভস বিতরণ এবং হাত ধোয়ার সামগ্রী বিতরণ করে।

 

আজ রবিবার (২২মার্চ) সকাল ৯টা ৩০মিনিটে বিএম কলেজ মসজিদ গেট থেকে শুরু করে নগরীর সদর রোড, টাউন হল,গীর্জামহল্লা,কাটপট্টি,ফলপট্টি,সিটি কর্পোরেশন,সদরঘাট,চরকাউয়া খেয়াঘাট, সিটি মার্কেট সহ বিভিন্ন এলাকা ঘুরে এই কার্যক্রম চালায় শিক্ষার্থীবৃন্দরা।

 

দুপুর ১ঘটিকায় নগরীর কাকলীর মোড়ে কার্যক্রমের সমাপ্তি ঘোষনা করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ তারিকুজ্জামান।

 

এ সময়ে তারা পথচারী, রিকশাচালক,মুচি এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির চেষ্টা করেন ও হ্যান্ডমাইকে ঘোষনা প্রদান করে। এ ছাড়া সবাইকে জীবাণু প্রতিরোধক হিসেবে সাবান ব্যাবহারের পরামর্শ প্রদান করেন।

 

উক্ত কার্যক্রমে সেচ্ছাসেবক হিসবে সহায়তা প্রদান করে তারিকুজ্জামান স্যার সহকারী অধ্যাপক রাষ্ট্রবিজ্ঞান বিভাগ,সিরাজুম মুনির (রাসেল), রাসেল মাহমুদ,জিনিয়াস আল আমিন,পারভেজ সিকদার,মিরাজ (রকি), রুবি আক্তার,কামাল হোসেন,আজমান হোসেন,রেদোয়ান রহমান সহ আরো অনেক শিক্ষার্থীবৃন্দ।


আপনার মন্তব্য