বরিশাল

সিগারেট নিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মারধর!

  প্রতিনিধি ১৩ মে ২০২৪ , ১২:৫৯:২৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ সিগারেট খাওয়াকে কেন্দ্র করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। গতকাল রোববার (১২ মে) দিবাগত রাতে বরিশাল শহরের বাংলাবাজারের খালেদাবাদ কলোনীতে এ হামলার ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয়ের চারজন শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে।

 

আহতরা হলেন- আইন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব মুন্সী, ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরিয়ার কবির সান, জোবায়ের হোসেন ও সালেমীর হোসেন।

 

জানা যায়, আইন বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জোবায়ের রহমান টিউশনি করাতে গিয়েছিলেন বাংলাবাজারে। সেখান থেকে ফিরে ওই এলাকার খালেদাবাদ কলোনীতে চা-সিগারেট খেতে যান তিনি। এসময় স্থানীয় কয়েকজন যুবক তাকে জিজ্ঞেস করেন, সেখানে তিনি কেনো সিগারেট খাচ্ছেন? একপর্যায়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে বেধড়ক মারধর করেন স্থানীয় যুবকরা। খবর পেয়ে তার বন্ধুরা ঘটনাস্থলে আসলে তাদেরও আটকিয়ে মারধর করেন ওই যুবকরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতাবস্থায় তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

 

আইন বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার সান বলেন, বন্ধুকে এলাকার বখাটেরা মেরেছে শুনে আমরা সেখানে গিয়েছিলাম। কথা বলতে গেলে তারা আমাদেরও বেঁধে রেখে বেধড়ক মারধর করে। পরে আমাদের একজনকে আটকে রেখে মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে নেয়। যা এখনো তারা ফেরত দেয়নি। বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর।

 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন, আমি শুনেই আহত শিক্ষার্থীদের দেখতে মেডিক্যালে ছুটে গিয়েছি। বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

আরও খবর

Sponsered content