বরিশাল

আমি চেয়ারম্যান হলে আমার প্রাপ্ত সম্মানী ১০ ইউনিয়নের জন্য ব্যয় করবো : খান মামুন

  প্রতিনিধি ৪ মে ২০২৪ , ২:৪৪:৪০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ‍॥ বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩ মে) বিকালে উপজেলার ১ নং রায়পাশা-করাপুর ইউনিয়নবাসীর উদ্যোগে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। রায়পাশা-করাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ শাহরিয়ার বাবুর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন মাহমুদুল হক খান মামুন। তিনি বলেন- বরিশাল সদর উপজেলা ছিল উন্নয়ন বঞ্চিত বর্তমান সরকার ক্ষমতা আসার সাথে সাথে শহরে রূপান্তর করেছেন। এখানে রয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়, মেরিন একাডেমী, নভোথিয়েটার প্রস্তাবিত স্টেডিয়াম, সার গোডাউন, এমনকি দবদবিয়া সেতু, ব্রিজ, কালবার্টসহ নানা স্থাপনা। ভবিষ্যতে বর্তমান সরকারের আরো উন্নয়নের পরিকল্পনা রয়েছে সদর উপজেলাকে নিয়ে।

 

খান মামুন আরও জানান, আমি ছাত্র রাজনীতির সাথে যখন জড়িত ছিলাম তখন ছাত্রদের কল্যাণে কাজ করেছি। আমার ৪৪ বছরের রাজনীতিতে সব সময়ে সাধারন মানুষের কল্যানে কাজ করেছি। দুর্যোগসহ সকল সংকটকালে মানুষের সেবা করেছি। দলমত নির্বিশেষে সকলের সমর্থন ও আগ্রহের কারনেই বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে এসেছি। ইনশাআল্লাহ আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আমার প্রাপ্ত সম্মানী দশ ইউনিয়নের জন্য ব্যয় করবো।

 

তিনি বলেন- ইতিপূর্বের নির্বাচিত চেয়ারম্যানরা জনগণের সাথে তাদের দেয়া কথা রেখেছিলো কিনা তা আমি না জানলেও জনগণ তা খুব ভালো করেই জানেন। আমি এখানে চেয়ারম্যান হতে নয় বরং এসেছি সাধারণ জনগণের পাশে থেকে তাদের সেবা করতে। তাদেরকে প্রাপ্য অধিকার বুঝিয়ে দিতে। আমি সদর উপজেলা থেকে কিছুই নিতে আসিনি বরং আমি এসেছি দিতে। তাই সকল ভোটার ভাই ও বোনদেরকে আহবান জানাচ্ছি অতীত থেকে শিক্ষা নিয়ে সৎ ও যোগ্য প্রার্থীকেই ভোট দিন। আমি নির্বাচিত হই আর না ই হই আমি সারাজীবন আপনাদের পাশে থেকে সেবা করবো ইনশাআল্লাহ।

 

এ সময় উপস্থিত ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করিম, বিসিসির প্যানেল মেয়র জিয়াউর রহমান বিপ্লব, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সামসুদ্দোহা আবিদ, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর বাবু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম, জেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মীর্জা আবুয়াল হোসেন অরুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content