অপরাধ

নগরীতে বড়ই বিক্রেতাকে পেটানোর অভিযোগ কাউন্সিলর কবিরের বিরুদ্ধে!

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১:৪৮:৫৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল নগরীর ২৬ নং ওয়ার্ডে মোঃ আকাশ মল্লিক (২২) নামের এক বড়ই বিক্রেতাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগীর বিরুদ্ধে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। যার নং- ২০৪৯ (২৯-২-২০২৪)।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর ২৬নং ওয়ার্ডস্থ কালিজিরা বাজার সংলগ্ন অটোস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী মোঃ আকাশ মল্লিক ২৬নং ওয়ার্ডস্থ জাগুয়া গ্রামের মোঃ মনির মল্লিকের ছেলে।

 

অভিযুক্তরা হলেন- ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহযোগী খাড়াকান্দা এলাকার বাসিন্দা সুমন।

 

অভিযোগ সূত্রে জানা যায়- বড়ই বিক্রেতা মোঃ আকাশ মল্লিক প্রতিদিনের ন্যায় কালিজিরা বাজার সংলগ্ন অটোস্ট্যান্ডে বড়ই বিক্রি করছিলেন। হঠাৎ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির আকাশের ভ্যানের কাছে এসে অশ্লিল ভাষায় গালাগাল

শুরু করে ওই স্থানে বড়ই বিক্রি করতে নিষেধ করে। এ সময় আকাশ তাকে গালাগাল করতে নিষেধ করলে কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহযোগী সুমন তাকে কিলঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে। পরে বিষয়টি নিয়ে আকাশ আইনী সহায়তা গ্রহণের প্রস্তুতি নিলে তারা বিভিন্ন ভয়ভীতিসহ প্রান নাশের হুমকি দেন।

 

আকাশ বলেন- আমি গরীব মানুষ। বড়ই বিক্রি করে সংসার চালাই। কাউন্সিলর হুমায়ুন কবির ও তার সহযোগী সুমন অহেতুক আমাকে গালাগাল শুরু করে। আমি এর প্রতিবাদ করলে আমাকে দুজনে মিলে বেধম মারধর করেন। আমি তাদের বিচার চাই।’

 

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবিরের মুঠোফোনে একাধিক বার কল দিলেও তিনি তা রিসিভ করেন নি।

 

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন- অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content