অপরাধ

বরিশালে মেলার স্ট্যান্ড নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখম!

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২৪ , ১১:৫১:৩৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশালে বৈশাখী মেলার সাইকেল স্ট্যান্ড নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় বিএম স্কুল মাঠে বৈশাখী মেলার সাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আমানউল্লাহ আল-বারী বলেন, সোমবার সন্ধ্যায় বিএম স্কুল মাঠে বৈশাখী মেলার সাইকেল স্ট্যান্ড নিয়ে দ্বন্দ্বে সেতু নামের এক যুবককে কুপিয়েছে শাকিল বাহিনী। ঘটনাস্থল থেকেই শাকিল ও তুষারকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুটি রামদা উদ্ধার করা হয়েছে। এদিকে মুমূর্ষ অবস্থায় সেতুকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন সেতুর মামা নঈম হোসেন মনু। মনু বলেন, বরাবরের মতো এবারও বিএম স্কুল মাঠে বৈশাখী মেলার আয়োজন হয়। সেখানে তুষার-শাকিল গ্রুপ সাইকেল স্ট্যান্ডের নামে চাঁদাবাজি করছিলো। চাঁদা উঠানোয় বাঁধা দেয়ায় সেতুকে বেধরক কোপায় শাকিল, তুষার, এনাম, সম্রাটসহ ৮/১০ জন। ঘটনার সময় পুলিশ কাছাকাছি থাকায় ঘটনাস্থল থেকেই দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

 

তিনি আরও বলেন, ঐ বাহিনীর হামলায় গুরুতর অবস্থায় সেতুকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মঙ্গলবার দুপুরে সেতুর শারিরীক অবস্থা আরও খারপ হলে তাকে ঢাকায় রেফার করা হয়।

আরও খবর

Sponsered content