সকল বিভাগ

প্রধানমন্ত্রীই প্রথম এই দেশে যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দেন’ – খাঁন মামুন

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৩ , ৫:০৬:০৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ শিক্ষা জাতির মেরুদণ্ড খেলাধুলা জাতির মানদন্ড এই স্লোগান কে সামনে রেখে বরিশাল সদর উপজেলা’র চরকরনজী মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল সিটির মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, বরিশাল সদর আসনের প্রতিটি রাস্তা ঘাট থেকে শুরু করে প্রায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে যা কেবল মাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্যই সম্ভব হয়েছে৷ দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তন করতে দক্ষিণাঞ্চলের মানুষের জন্য তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছেন যা দৃশ্যমান উন্নয়নের মাইলফলক হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে বিশ্বের বুকে। আঃলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ সামনে এগিয়ে যাবে। বরিশাল ৫ সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি নির্বাচিত হয়ে প্রথমবারেই প্রধানমন্ত্রী’র নেতৃত্বে তার নির্দেশনায় বরিশাল সদর ৫ আসনের যত দৃশ্যমান উন্নয়ন মূলক কাজ হয়েছে তা বিগত ২৫ বছরে কোন সংসদ সদস্য করে দেখাতে পারিনি। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপর আস্থা রেখে আগামী তে দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীই প্রথম বাঙালিদের যুগপোযোগী শিক্ষা নীতি উপহার দিয়েছেন’

বরিশাল সদর উপজেলার চরকরনজী মাধ্যমিক বিদ্যালয় ও ৫১ নং চরকোরনজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫২ তম বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদের সভাপতি গোলাম মাহাবুব খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, আবদুর রাজ্জাক খান, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি মোঃজসিম উদ্দিন, বরিশাল সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার তানিয়া রহমান, ৭ নং চরকাউয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃহারুন অর রশিদ হাওলাদার, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃমনিরুজ্জামান সোহেল প্রমূখ। ৫১ নং চরকরনজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ জেসমিন খানম ও চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন খানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করে এবং প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও ম্যানিজিং কমিটির নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে স্বাগত জানায়। এসময় প্রতিষ্ঠানর প্রাঙ্গনে হাজারো ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা শ্লোগান দিয়ে প্রধান অতিথিকে স্বাগতম জানায়।

আরও খবর

Sponsered content